February 4, 2023, 4:23 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জে স্ত্রীর অধিকারে ভাগিনার বাড়িতে মামির অনশন

Reporter Name

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় ভাগিনা আনোয়ার হোসেন মানিকের ঘরের সামনে মামি সীমা আক্তার স্ত্রী’র অধিকারের দাবিতে অনশন করেন।

বুধবার (২৯ জুন) ফরিদগঞ্জে উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের হাওয়াকান্ধি গ্রামের বেপারী বাড়ির আনোয়ার হোসেন মানিকের ঘরের সম্মুখে স্ত্রীর অধিকারের দাবিতে অনশন করেন ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরমথুরা গ্রামের দেওয়ান বাড়ির মেয়ে সীমা আক্তার।

জানা যায়, আনোয়ার হোসেন মানিকের মামা বিল্লাল হোসেনের এর সাথে ২০০৯ সালে সীমা আক্তারের বিয়ে হয়। তারপর মানিক বিভিন্ন ভাবে মামির ছবি তুলে হয়রানি করে জোর পূর্বক মামি সীমার সাথে সম্পর্ক করে। এই সম্পর্ক কে কেন্দ্র করে তাদের ৭ বছরের সংসার ভেঙ্গে যায়। পরবর্তীতে মানিক বিয়ে করার কথা থাকলে ও সে বিদেশি গিয়ে চার বছরে ও ফিরে আসেনি। তারপর ফ্যামিলির চাপের কারণে সীমার দ্বিতীয় বিয়ে হয় রামপুর গ্রামের ঢাকায় বাসিন্দা এনামুল হকের সাথে। সেখানে ও বিভিন্ন কায়দায় সীমার দ্বিতীয় স্বামীর সাথে যোগাযোগ করেন মানিক। সে সময় তার দ্বিতীয় সংসার ভেঙ্গে যায়।

এবিষয়ে সীমা জানান, মানিকের কারণে আমার ২টা বিয়ে ভেঙ্গেছে। সে আমায় বিয়ে করবে বলেছে এমনকি মানিক বিদেশ থাকা অবস্থায় মোবাইল ফোনে আমাদের বিয়ে হয়, কিন্তু এখন সে আমাকে স্ত্রীর অধিকার দিচ্ছে না। বহু অপেক্ষা করে ও অধিকার না পাওয়ায় স্ত্রীর অধিকার দাবিতে অনশন করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ