1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে উপজেলা প্রশাসনে শোক দিবস পালন এমপি মুরাদকে অভ্যর্থনা জানাতে প্রখর রোদে দাঁড় করানো হলো শিক্ষার্থীদের ফরিদগঞ্জে সিআইপি জালাল আহমেদের উদ্যোগে শোক দিবস পালন হাইমচরে কৃষি মেলা উদ্বোধন ফরিদগঞ্জে অধিক সংখ্যক কমিউনিটি ক্লিনিকে পালন হয়নি শোক দিবস শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধা জামালপুরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তারা বাঙালি জাতির ঐতিহ্য, সংস্কৃতি ও অগ্রযাত্রাকে স্তব্ধ করার অপপ্রয়াস চালায় ——– আলহাজ্ব ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া টাঙ্গাইলে একাধারে টানা সম্মাননা পুরস্কার পেলেন ডিবি দক্ষিণের (ও.সি) মোঃ দেলোয়ার হোসেন। জামালপুরে জাতীয় শোক দিবস পালিত

ফরিদগঞ্জে স্ত্রীর অধিকারে ভাগিনার বাড়িতে মামির অনশন

  • আপডেট টাইম: বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৮৪ বার দেখা

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় ভাগিনা আনোয়ার হোসেন মানিকের ঘরের সামনে মামি সীমা আক্তার স্ত্রী’র অধিকারের দাবিতে অনশন করেন।

বুধবার (২৯ জুন) ফরিদগঞ্জে উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের হাওয়াকান্ধি গ্রামের বেপারী বাড়ির আনোয়ার হোসেন মানিকের ঘরের সম্মুখে স্ত্রীর অধিকারের দাবিতে অনশন করেন ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরমথুরা গ্রামের দেওয়ান বাড়ির মেয়ে সীমা আক্তার।

জানা যায়, আনোয়ার হোসেন মানিকের মামা বিল্লাল হোসেনের এর সাথে ২০০৯ সালে সীমা আক্তারের বিয়ে হয়। তারপর মানিক বিভিন্ন ভাবে মামির ছবি তুলে হয়রানি করে জোর পূর্বক মামি সীমার সাথে সম্পর্ক করে। এই সম্পর্ক কে কেন্দ্র করে তাদের ৭ বছরের সংসার ভেঙ্গে যায়। পরবর্তীতে মানিক বিয়ে করার কথা থাকলে ও সে বিদেশি গিয়ে চার বছরে ও ফিরে আসেনি। তারপর ফ্যামিলির চাপের কারণে সীমার দ্বিতীয় বিয়ে হয় রামপুর গ্রামের ঢাকায় বাসিন্দা এনামুল হকের সাথে। সেখানে ও বিভিন্ন কায়দায় সীমার দ্বিতীয় স্বামীর সাথে যোগাযোগ করেন মানিক। সে সময় তার দ্বিতীয় সংসার ভেঙ্গে যায়।

এবিষয়ে সীমা জানান, মানিকের কারণে আমার ২টা বিয়ে ভেঙ্গেছে। সে আমায় বিয়ে করবে বলেছে এমনকি মানিক বিদেশ থাকা অবস্থায় মোবাইল ফোনে আমাদের বিয়ে হয়, কিন্তু এখন সে আমাকে স্ত্রীর অধিকার দিচ্ছে না। বহু অপেক্ষা করে ও অধিকার না পাওয়ায় স্ত্রীর অধিকার দাবিতে অনশন করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ