মেহেদী হাছান ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পাড়া গ্রামের স্কুল শিক্ষক ছাত্র-ছাত্রীদের ও এলাকাবাসী চলাচলের রাস্তায় গাছের গুড়ি দিয়ে বন্ধ করে দেয় ।

সরেজমিনে গিয়ে দেখা গিয়েছে এলাকাবাসী মোঃ জাহাঙ্গীর আলম (৩৩)মোহাম্মদ জুয়েল(৩২)রাজু আহমেদ(২৪) মোহাম্মদ রাকিব(২৩) জানায় দীর্ঘ ৬০ বছর পূর্ব থেকে রাস্তাটি দিয়ে চলাফেরা করে আসছেন তারা পার্শ্ববর্তী নাসির জমাদার ও রিপন জমাদারের জায়গা নিয়ে বিরোধের জেরে চলাচলের রাস্তা মধ্যে গাছের গুড়ি দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাস্তাটি বন্ধ করে রিপন জমাদ্দার।

এ বিষয়ের রিপন জমাদ্দার(৩৮) জানায় আমাদের দেড় ফিট নাসির জমিদার(৫৬) দের দেড় ফিট জমি দিয়ে রাস্তাটি ছিল কিন্তু নাসির জমাদ্দার উল্টো আমার জমি দেড় ফিট্ দখল করে আছে।এজন্য আমরা জমি মেপে গাছের গুড়ি দিয়ে আমাদের জমি রাস্তাসহ দখলে নিয়েছি।

এ বিষয়ে নাছির জমাদ্দার মুঠোফোনে বলেন আমার জায়গায় আমি আছি রিপন জমাদ্দারের দাদা হামিদ জমাদ্দারের দেয়া রাস্তাটি সে জোরপূর্বক দখল করে গাছের গুড়ি লাগিয়ে দেয়।

এ বিষয়ে স্থানীয় মেম্বার সাইফুল ইসলাম জানান সাবেক মেম্বার হামিদ জমাদ্দার এলাকাবাসির চলাচলের রাস্তা দিয়ে গেলেও তার নাতি রিপন জমাদ্দার রাস্তা দিতে রাজি না । তাই সমঝোতার লক্ষ্যে আমরা পার্শ্ববর্তী জমির মালিক নাসির জমাদার কে অনুরোধ করি দুই ফিট জমি রাস্তার জন্য দিতে তিনি রাজি হয়নি। এতে রিপন জমাদ্দার ক্ষিপ্ত হয়ে আমাদেরকে না জানিয়ে গাছের গুড়ি দিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়। এতে স্কুলের কোমলমতি শিক্ষার্থী ও এলাকাবাসীর চলাচলের রাস্তা বন্ধ হয়ে যায়।