February 4, 2023, 3:32 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জে বিদ্যুতে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

Reporter Name

মেহেদী হাছান ফরিদগঞ্জ:

চাঁদপুরের ফরিদগঞ্জে থার্টি ফাস্ট নাইট উদ্যাপনের বলি হলো শিশু রিফাত। প্রবাসী আলমগীরের ঘর থেকে সাইড লাইন নিয়ে আনন্দ উল্লাস করে এলাকার যুবকরা। গভীর রাত পর্যন্ত উৎসব শেষে বিদ্যুতের লাইন না খুলেই চলে যায় তারা। পরদিন ১ জানুয়ারী দুপুরে সকলের অগোচরে প্রবাসী আলমগীরের ছেলে রিফাত (৪) খেলাতে খেলতে বিদ্যুতের সাইড লাইনে হাত লেগে যায় এবং শিশুটির মৃত্যু হয়।

ঘটনাটি উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্নি দূর্গাপুর গ্রামের হাজী বাড়ির। ঘটনাস্থল পরিদর্শনে গেলে রিফাতের মা লিমা আক্তার সাংবাদিকদের বলেন- “আমার ছেলে খেলতে খেলতে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তার ধরলে তাকে শক করে। আমরা তাকে হাসপাতালে নিলে ডাক্তার বলে সে মারা গেছে।”
প্রবাসী আলমগীর তার ঘরের সংস্কার কাজ করার কারনে মিটারযুক্ত বেড়াটি উঠানের পাশে রাখে। কিন্তু মিটারটি সচল অবস্থায় ছিলো। সংযোগ বিচ্ছিন্ন করার জন্য আবেদন করছেন কিনা জানতে চাইলে রিফাতের নানা ইসমাইল বলেন- আমরা আবেদন করেছি। তারা বলেছে কাজ করার জন্য।

এ বিষয়ে ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম বলেন- এ বিষয়টি আমি অবগত নই, আপনার কাছথেকে শুনেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ