1. haimcharbarta2019@gmail.com : haimchar :
ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার "স্বপ্নের ঠিকানা " পেলেন গৃহহীন ৫ পরিবার - হাইমচর বার্তা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে ইফতার-খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হামলা, ভাংচুর, আহত ৫ জন হাইমচরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার “স্বপ্নের ঠিকানা ” পেলেন গৃহহীন ৫ পরিবার

  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৩২ Time View

মেহেদী হাছান ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধি:

আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ফরিদগঞ্জে ৫টি ঘর উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে। উপজেলার ১৬ নং রূপসা দক্ষিন ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামে ৩ টি ও ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের কামালপুর গ্রামে ২ টি ঘর নির্মাণ করা হয়েছে।মঙ্গলবার

২৬ এপ্রিল সকালে ঈদ উপহার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করেন। এর সাথে সঙ্গতি রেখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন উপকারভোগীদের হাতে ঘরের কবুলিয়াতসহ প্রয়োজনীয় কাগপত্র তুলেদেন।

ফরিদগঞ্জে এ পর্যায়ে নিজে মালিকানা হিসেবে বাসস্থান পেয়ে উপকার ভোগী সাহেবগঞ্জে বসবাসকারীরা হলেন, পূর্ব এলাকার মৃত আজিজ উল্যা’র স্ত্রী রোকেয়া বেগম, গৃদকালিন্দিয়া এলাকার ইসমাইল মোল্লার ছেলে আনোয়ার হোসেন, পাইকপাড়া এলাকার মৃত মনোরঞ্জন দাসের ছেলে দিলিপ দাস। কামালপুর এলাকায় বসবাসকারীরা হলেন, চর-রামপুর এলাকার মৃত লতিফ খানের মেয়ে হাফেজা ও কামালপুর গ্রামের মো. বাবুল মিয়ার স্ত্রী তফুরী বেগম। এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ভূমিহীন গৃহহীন পরিবারকে গৃহ প্রদান অত্যন্ত বিরল প্রজেক্ট। পৃথিবীর কোথাও এমন কোন দেশ নাই যেখানে সারাদেশের এতগুলো ভূমিহীন-গৃহহীন পরিবারের তালিকা করে ঘর প্রদান করা হচ্ছে তাই মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমুন নেছা’র সভাপতিত্বে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন, প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহীদ উল্যাহ তপদার, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেনসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ:এর পূর্বেও ফরিদগঞ্জ উপজেলাতে গ্রহহীন আরো ২০ টি পরিবারকে মুজিবজন্মশতবর্ষ উপলক্ষে জমিসহ গ্রহ প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews