January 27, 2023, 1:13 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

ফরিদগঞ্জে পৌর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

Reporter Name

মেহেদী হাছান,ফরিদগঞ্জ:
দেশব্যাপি বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে ফরিদগঞ্জ উপজেলা সদরে বিক্ষোভ মিছিলটি গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার । বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন, ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, ধর্মবিষয়ক সম্পাদক মাও. শহিদুল্লা, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারী, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কাউছারুল আলম কামরুল, সহসভাপতি এমরান হোসের শিন ভূঁইয়া,ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার ে হাসেন, মাহবুব আলম সোহাগ প্রমুখ।
ফেসবুকে মিথ্যা তথ্যে পুলিশ কর্মকর্তাকে হেয় করার অপচেষ্টা
মেহেদী হাছান,ফরিদগঞ্জ:
নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সময় শাওন নামে এক যুবকের মৃত্যু নিয়ে গুজবে নেমেছে একটি চক্র। এই গুজবের শিকার হয়েছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর ছেলে স্পেশাল ব্রাে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার রাহুল পাটোয়ারী ।
সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশের বেশ কিছু ছবি ভাইরাল করে তারা। গুজবকারিরা “নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার সহকারি পুলিশ সুপার রাহুল পাটোয়ারি গুলিতে যুবদল নেতা শাওন নিহত হন মর্মে পোস্ট করছেন”।
এ বিষয়ে অনুসন্ধানে জানা যায়, পুলিশের স্পেশাল ব্রাে (এস বি) কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার রাহুল পাটোয়ারি গত ১৮ই আগষ্ট থেকে ভারতের চেন্নাইতে অবস্থান করছেন। তাঁর বাবা ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারীর উন্নত চিকিৎসার জন্য বাবা ও মাকে নিয়ে চেন্নাইতে আছেন তিনি। গত ৩১ আগস্ট রাহুল পাটোয়ারীর বাবার গলায় ক্যান্সারের অপারেশন চেন্নাইয়ের অ্যাপোলো প্রোটন ক্যান্সার হাসপাতালে সম্পন্ন হয়। এখন পর্যন্ত তিনি পরিবার নিয়ে সেখানেই আছেন।
অথচ গুজব কারীরা অপ্রাসঙ্গিক একটা ছবি তার বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে পুলিশ বাহিনী ও রাহুল পাটোয়ারী এমনকি একজন মুক্তিযোদ্ধাকেও হেও প্রতিপন্ন করেছেন।
এ ঘটনার প্রতিবাদ জানিয়ে রাহুল পাটোয়ারী তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে শনিবার (৩ সেপ্টেম্বর) পোস্ট করেন, “গত ১লা সে‌প্টেম্বর নারয়ণগ‌ঞ্জের এক‌টি ঘটনায় সারা‌দেশ ব‌্যাপী ‌বি‌ভিন্ন ব‌্যা‌ক্তিগত প্রোফাইল এবং বি‌ভিন্ন ফেইসবুক ফেইজ, ফেইসবুক গ্রæপ হ‌তে এক‌টি দ‌লের কর্মী, সমর্থক এবং বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতৃবৃন্দ আমার নাম ব‌্যবহার ক‌রে মিথ‌্যা প্রচারণায় লিপ্ত থে‌কে মানুষ‌কে বিভ্রান্ত করার চেষ্টা কর‌ছে।
এর ম‌ধ‌্য দি‌য়ে তারা শুধু আমার বিরু‌দ্ধেই মিথ‌্যাচার কর‌ছে না, ‘তারা বাংলা‌দেশ পু‌লি‌শের বিরুদ্ধেও মিথ‌্যাচা‌রে লিপ্ত আছে। আপনা‌দের জ্ঞাতা‌র্থে জানা‌চ্ছি যে বাবা-মা‌য়ের চিকিৎসার জন‌্য ছু‌টি নিয়ে গত ১৮ আগস্ট হ‌তে আমি ভারতে চেন্নাই‌তে রয়েছি। চিকিৎসা শেষ ক‌রে দে‌শে ফির‌তে আরো ৩/৪ দিন সময় লাগ‌বে। মিথ‌্যা অপপ্রচারকারীদের বিরু‌দ্ধে আইনগত ব‌্যবস্থা নে‌য়া হ‌বে।’
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রাহুল পাটোয়ারি সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ”আমি আমার পরিবারসহ ১৮ আগষ্ট থেকে ভারতে অবস্থান করছি। সেখানে ১ সেপ্টেম্বরের ঘটনার বিষয়ে আমিতো কিছুই জানি না। একটি গোষ্ঠি আমার নাম ব্যবহার করে এই ধরনের গুজব রটাচ্ছে। আমি দেশে ফিরেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।”
রাহুল পাটোয়ারী এর আগে ডিবিতে থাকাকালিন সময় জীবন বাজি রেখে অবৈধ অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে মারাত্মক আহত হন, এই সাহসিকতার জন্য তিনি পিপিএম পদকে ভূষিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ