নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জ পৌর এলাকার কেরোয়া গ্রামে অবস্থিত ‘নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড মাদ্রাসা’র শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) সকালে বিদ্যালয়ের মিলনায়তনে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাক ও স্থানীয় সূধীজনের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। বিদ্যালয়ের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

বিদ্যালয়ের পরিচালক মো. শাখাওয়াত হোসেন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান। প্রধান অতিথি বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের ভালো করে লেখাপড়া ও খেলাধুলাও করতে হবে। বিশেষ করে শিক্ষক ও অভিভাবকদের সন্তানদের সঙ্গে ভালো সম্পর্ক গড়তে হবে। সবার মধ্যে দেশাত্মবোধ থাকতে হবে। দেশে আগামী দিনের নেতৃত্ব দেবে আজকের এই শিশু শিক্ষার্থীরা, তাই শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে।’
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, আইসিটি সম্পাদক গাজী মমিন, তরুণ সমাজসেবক আলাউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালক ও সহকারি প্রধান শিক্ষক জুয়েল গাজী, সহকারি শিক্ষক মুজাম্মেল হক, রাশেদ হোসেন, ফাতেমা আক্তার, হাফেজ কাউচার আহমেদ, তাসলিমা বেগম উপস্থিত ছিলেন।