February 4, 2023, 3:02 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জে চাচা-চাচিকে মারধরের ঘটনায় ভাতিজা শ্রীঘরে

Reporter Name

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ
চাঁদপুরের ফরিদগঞ্জে সম্পত্তিগত বিরোধের জেরে ভাতিজার হাতে চাচা- চাচি মারধরের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পর অভিযুক্ত ভাতিজা রাসেল আহাম্মেদ মিঠুকে আটক করেছে পুলিশ।
২১ সেপ্টেম্বর বুধবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত ভাতিজা রাসেল আহাম্মেদ মিঠুকে আটক করে এবং নিয়মিত মামলায় জেল হাজতে প্রেরণ করেন।
জানাযায়, ১৯ সেপ্টেম্বর সোমবার সম্পত্তিগত বিরোধের জেরে চাচা- ভাতিজার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাই আব্দুল কাদের মাস্টারের ছেলে রাসেল আহাম্মেদ মিঠু (৩৮), কাদের মাস্টারের স্ত্রী রৌশন আরা বেগম(৬০), পুত্রবধূ রাশিদা আক্তার সুমি (২৮) ও ফরিদা আক্তার লাইজু (২৫)সহ চাচা হাফেজ গিয়াস উদ্দিন (৬৮) ও চাচি শাহিনুর বেগম (৫০) ব্যাপক মারধর করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে এবং চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে। এ সময় স্থানীয়রা ওই ভিডিও মোবাইল ফোনে ধারন করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে প্রশাসনের দৃষ্টি গোচর হয়।
এ বিষয়ে এলাকাবাসী কয়েকজন জানায়, আব্দুল কাদেরের ছেলে রাসেল আহাম্মেদ মিঠুসহ পরিবারের লোকজন ইতিপূর্বে কয়েকবার গিয়াস উদ্দিনসহ পরিবারের লোকজনকে মারধর করেছে। শুধু গিয়াস উদ্দিনের পরিবার নয় এলাকার একাধিক মানুষকে তারা মারধর করেছে।
এ বিষয়ে রাসেল আহাম্মেদ মিঠুর স্ত্রী সুমি মারধরের অভিযোগ স্বীকার করে বলেন তারাও আমাদেরকে মারধর করেছে।
এ বিষয়ে গিয়াস উদ্দিনের মেয়ে শান্তা জানান, পিতা- মাতা ছাড়া আমাদের কেহই না থাকায় জোরপূর্বক আমাদের জায়গা-জমিন আত্মসাত করতে প্রায়শই আমার বাবা-মাকে মারধর করে এবং ঘটনার দিন আমার বাবাকে হত্যার উদ্দেশ্য ব্যাপক মারধর করা অবস্থায় আমার মা বাঁচাতে গেলে তাকেও রক্তাক্ত জখম করে। গুরুতর আহত অবস্থায় তারা হাসপাতালে ভর্তি রয়েছে। আমরা প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভুগছি।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরালের পর থানায় এজহার মূলে নিয়মিত মামলা দায়ে করে রাসেল আহাম্মেদ মিঠুকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ