February 4, 2023, 3:53 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জে আশার আলো সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাবাীষিকি পালন

Reporter Name

ফরিদগঞ্জ প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে ফরিদগঞ্জের সামাজিক সংগঠনের আশার আলো’র তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকির অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২০ ডিসেম্বর (মঙ্গলবার) সকালে সাইন্টিফিক স্কুল ফরিদগঞ্জ এর মিলনায়তনে তিনদিন ব্যাপী কর্মসূচীর সমাপনি অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকির কার্যক্রমের সমাপ্তি ঘটে। এদিন সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক শাহরিয়া আরমান দিপুর উপস্থাপনায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ ইব্রাহিম খলিল শাকিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নুরন্নবী নোমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক প্রবীর চক্রবর্তী, নারায়ণ রবি দাস
উপজেলা পরিসংখ্যান অফিসার জনাব এম এ কাশেম, বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, , সাইন্টিফিক স্কুলের প্রধান শিক্ষক আক্তার হোসাইন, কেরোয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজীব চন্দ্র মজুমদার, সাংবাদিক আবদুল কাদির, মাওলানা আবুল কাশেম সহ অন্যান্যরা।

এদিন শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় সমাপনি অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা। পরে আলোচনা সভা শেষে শীতবস্ত্র বিতরণ, কেক কাটা , কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সংগঠনের সেচ্ছাসেবীদের মধ্যে সামাজিক ও মানবিক কার্যক্রমে সর্বোচ্ছ অংশগ্রহণকারী কয়েকজন সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর আগে ১৮ ও ১৯ ডিসেম্বর সংগঠনের কয়েকজন সদস্য বিনামূল্যে রক্তদাএবং উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপন কর্মসূচি কার্যক্রম পরিচালনা করেন।

সাংগঠনিক সূত্রে জানা যায়, কয়েকজন শিক্ষার্থীর হাত ধরে প্রতিষ্ঠিত হওয়া সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বরাবরের মতোই সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ