ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। ফাইনালে ম্যাচে ব্যাচ “ফিফটিন ক্রিকেট একাদশ’কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ”খান সিটি ক্রিকেট একাদশ”।

শনিবার (২ মার্চ) ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল ম্যাচে ফরিদগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এবং ক্রীড়া সংগঠক মো. জাকির হোসেন গাজী’র সভাপতিত্বে ও উপস্থাপক গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সাবেক সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ খাজে আহমেদ মজুমদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ আবু সুফিয়ান শাহীন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ হেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ঢাকা জেলার সভাপতি ও ফরিদগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী কামরুল হাসান সাউদ, বিশিষ্ট আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর পলোয়ান, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটোয়ারী, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল পাটোয়ারী।

আই স্পোর্টসের পরিচালক ও ফরিদগঞ্জ স্পোর্টস ক্লাবের সভাপতি জিয়াউর রহমান জিয়ার উদ্যোগে এবং ফরিদগঞ্জ স্পোর্টস ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ১৬ দলের অংশগ্রহণে আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ব্যাচ ‘ফিফটিন ক্রিকেট একাদশ’কে ২ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় ‘খান সিটি ক্রিকেট একাদশ’।