February 4, 2023, 3:55 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জে অধিক সংখ্যক কমিউনিটি ক্লিনিকে পালন হয়নি শোক দিবস

Reporter Name

ফরিদগঞ্জ ব্যুরোঃ

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা সরকারি নির্দেশনা অমান্য করে সেবা না দিয়ে কমিউনিটি ক্লিনিক বন্ধ দেখা যায়।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কমিউনিটি বেইজড হেলথ কেয়ার ( সিবিএইচবি) ও কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়ক ট্রাস্ট কর্তৃক ১০-০৮-২২ খ্রীঃ বিজ্ঞাপ্তির মাধ্যমে বলা হয় সকল কমিউনিটি ক্লিনিকে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কর্তব্যরত সিএইচসিপিগণ ১৫ আগস্ট সকাল ৯ টা থেকে ১২ টা পযর্ন্ত খোলা রেখে স্বাস্থ্য সেবা প্রদান করা,ও ব্যানার করা। সরকারিভাবে নিয়ম থাকলে ও ফরিদগঞ্জে দেখা যায় তার উল্টো।

সরজমিনে গিয়ে দেখা যায় সাফুয়া কমিউনিটি ক্লিনিক, গাব্দেরগাঁও কমিউনিটি, কেরোয়া কমিউনিটি সেবা প্রদান না করে বন্ধ থাকতে দেখা যায়।চরবড়ালি কমিউনিটি ক্লিনিক,ভাটিরগাঁও কমিউনিটি ক্লিনিক খোলা থাকলে ও নেই পতাকা, ব্যানার ও কর্তব্য সিএইচসিবি।বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে দেখা ফরিদগঞ্জ উপজেলা ৩৭ টি কমিউনিটি ক্লিনিক থাকলেও ১০ টি ক্লিনিকে সেবা প্রদান করা হচ্ছে বাকী ক্লিনিকগুলো অনেক গুলো বন্ধ ও কয়েকটি ক্লিনিক খুললেও নেই কর্তব্যরত কর্মকর্তা,ব্যানান,পতাকা।

এই বিষয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফ আহমেদ চৌধুরী জানান আমরা খোঁজ নিচ্ছি শোক দিবস পালন করলে আমরা শোকজ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ