February 1, 2023, 10:26 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২২

Reporter Name

মেহেদী হাছান ফরিদগঞ্জ

চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময় করছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান ও আ’লীগ নেতা খাজে আহমেদ মজুমদারের স্নেহধন্য বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শেখ মোদাচ্ছের হোসেন অপু।

১ নভেম্বর মঙ্গলবার বিকেলে ইউনিয়নের গ্রামীন বাজারে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী শেখ মোদাচ্ছের হোসেন অপু বলেন, রাজনীতি করে, চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে মানুষের জন্য কাজ করতে, মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন। তা বাস্তবায়নের অংশ হিসেবে ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জনগণকে নিয়ে সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো এবং আমার প্রিয় অভিভাবক সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান মহোদয় ও জনপ্রিয় আ’লীগ নেতা খাজে আহমেদ মজুমদারের দিক নির্দেশনা মোতাবেক জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়াই আমার মূল লক্ষ্য।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে শেখ মোদাচ্ছের অপু দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমার ছাত্র রাজনীতি থেকে শুরু করে বর্তমান পর্যন্ত আমার রাজনৈতিক কর্মকান্ড এবং আ’লীগের রাজনীতির ক্ষেত্রে আমার পরিবারের শ্রম ঘাম, ত্যাগ তিতিক্ষা বিবেচনা করে দল আমাকে নৌকা প্রতিক দিয়ে নির্বাচনের সুযোগ দিবে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে আব্বাস উদ্দিন শেখ এর সভাপতিত্বে ও মাহফুজ শেখ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মোস্তফা কামাল, মো. আলমগীর হোসেন শেখ, মোঃ মোস্তফা কামাল শেখ, মোঃ হাসান বেপারী, ছলেমান খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মুজাম্মেল রুপন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা শামীম পাটওয়ারী, রবিউল পাটওয়ারী, তারেক শেখ, রায়হান, অভি, রনি, হান্নান পাটওয়ারী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ