February 4, 2023, 4:14 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

ফরিদগঞ্জের গাজীপুরে সরকারি রাস্তার গাছ কর্তন।

Reporter Name

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
চাঁদপুরের ফরিদগঞ্জের গাজীপুরে সরকারি রাস্তার পাশে থেকে গাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর বাজারে আজ ৩০ জুন বৃহস্পতিবার সকালে তোহা বাজারের পার্শে একটি রেইনট্রি গাছের প্রথমে ডালপালা কর্তন করে নিয়ে যায়।
উপজেলা সড়ক দপ্তরের হস্তক্ষেপে তা রক্ষা পায়।
নুরুল ইসলাম বতু জানান,উপজেলায় অবেদন দিয়ে গাছ কর্তন করা হচ্ছে। তিনি আরো বলেন জেলা পরিষদের কয়েকজন সদস্য এ বিষয়ে অবগত রয়েছেন। পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন পাঠান বলেন,গাছ কর্তনের বিষয়ে যখন আমি জেনেছি গাছ যেন না কাটে সে বিষয়ে হুঁশিয়ার করে দিয়েছি। তবে আমি বলার পূর্বে গাছের বেশিরভাগ অংশই কেটে নিয়ে গেছে। ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান শওকত আলী বিএসসি বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উপজেলা সড়ক ও জনপদের সি ইউ জহিররু ইসলাম জানান, খবর শুনে গাছ কর্তন বন্ধ করা হয়েছে। ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী ফারুক হোসেন জানান,খবর শুনে স্থানীয় দেরকে গাছ না কাটার জন্য বলা হয়েছে। মার্কেট করার উদ্দেশ্যে এই রাস্তার গাছ অফসারন করা হচ্ছে বলে ধারনা করেন তিনি। এ বিষয়ে ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তসলিমুর নেসা বলেন, বিষয়টি আমরা জেনেছি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। তবে যদি কেউ উপজেলা প্রশাসনের অনুমতি ছাড়া সরকারী গাছ কর্তন করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ