January 27, 2023, 2:23 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

Reporter Name

মোঃ আরিফুল ইসলাম।
চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল ৩০ মার্চ বুধবার সকাল ১০ টা থেকে দিনব্যাপী ফরক্কাবাদ ডিগ্রি কলেজে মাঠে জাতীয় সঙ্গীত ও পতাক উত্তলনের মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্ভোদন করা হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়। দীর্ঘ দুই বছর করোনা মহামারির কারনে ক্রীড়া অনুষ্ঠান বন্দ থাকার পর এবার জমকালো আয়োজনে ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি, বাংলাদেশ আওয়ামিলীগ কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনায় ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক হাফিজুর রহমান।
ক্রীড়া অনুষ্ঠান উদ্ভোদন করেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের স্থায়ী দাতা সদস্য মোঃ সৈয়দ আহম্মেদ পাটওয়ারী।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দীলিপ চন্দ্র দাস।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রধান উপদেষ্টা ও সাবেক নির্বাচন কমিশনার মোহ শাহ নেওয়াজ তিনি বলেন শিক্ষা এবং ক্রীড়া পাশাপাশি অবস্থান করে। শিক্ষা মানুষের জ্ঞান বৃদ্ধি করে আর ক্রীড়া শারিরিক সক্ষমতা বৃদ্ধি করে। তাই জ্ঞান চর্চার সাথে খেলাদুলা করতে হবে।
সভাপতির বক্তব্যে বাবু সুজিত রায় নন্দী বলেন প্রতিটি শিক্ষার্থীকে সুশিক্ষা অর্জন করে আদর্শ জাতি গঠন করতে হবে। মাদক, দূর্নীতি, শন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহকে রুখে দিতে হবে।
এছাড়াও বক্তব্য রাখেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এবিএম শাহ আলম টিপু, শান্তি রঞ্জন দে, মোঃ মহিনউদ্দিন, আলহাজ্ব হারুনর রশিদ তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুল হক মজুমদার, ইঞ্জিঃ আলহাজ্ব মোঃ আঃ রব ভুঁইয়া, এডভোকেট আহসান হাবিব, জসিম উদ্দিন পাটওয়ারী, জসিম উদ্দিন ভুঁইয়া, প্রধান শিক্ষক আঃ হান্নান মিয়া, কামরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ