1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে দা বটি নিয়ে ব্যস্ত কামার শিল্পীরা সরিষাবাড়ীতে শিশুকন্যাকে শিল দিয়ে পিটিয়ে হত্যা করলো মা ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল প্রকল্পে নিম্ন মানের ঢালাইয়ের কাজ মতলব দক্ষিণে কম্পিউটার প্রশিক্ষণের শুভ উদ্বোধন সরিষাবাড়ীতে বিতর্কিত নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় তোলপাড় হাইমচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক গোল্ডকাপ ফুটবল টুর্নামন্ট পুরস্কার বিতরণ অনলাইন ভিত্তিক ফেইসবুক ই-কমার্স গ্রুপ চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটির উদ্বোধন ভোগান্তী ছাড়া সেবা পাবে নগরবাসী গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন রাস্তাঘাট পরিদর্শনে, ভারপ্রাপ্ত মেয়র কিরণ বন্যার্তদের পাশে হৃদয়ে মানবতা সামাজিক সংগঠন হাইমচরে চাচা কর্তৃক প্রতিবন্ধি ভাতিজিকে ধর্ষনের অভিযোগ

প্রাণের চেয়ে প্রিয় নবী (দ) এর সামান্যতম অবমাননা সহ্য করা হবে না”—-সাইয়্যিদ সাইফুদ্দীন

  • আপডেট টাইম: শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৯ বার দেখা

বিশেষ প্রতিনিধি
পৃথিবীর যত বড় ক্ষমতাশালীই হোক প্রিয়নবী (দ.)’র অবমাননা সহ্য করা যায় না। ১৮০ কোটি মুসলমানের ধর্মীয় অনুভুতিতে আঘাতের নাম ধর্ম নিরপেক্ষতা নয়। ১১ জুন, শনিবার সকাল ১০.৩০টায় ঢাকা মিরপুর-১ নম্বরে বাংলাদেশ সুপ্রিম ওলামা মাশায়েখ পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান হযরত শাহ্সূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মা.জি.আ.) এ কথা বলেন।

তিনি ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের নাবিন জিন্দালের প্রিয়নবী (দ.)’র শানে ঔদ্ধত্যপূর্ণ অবমাননাকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আরো বলেন, প্রিয়নবী (দ.) মুসলমানদের ঈমান আক্বিদা আবেগ ও অনুভূতি। রাসূলের (দ.) শানে কটুক্তি হলে মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। তাছাড়া এ ধরণের পরিকল্পিত উস্কানিমূলক ঔদ্ধত্যপূর্ণ ধর্মীয় বিদ্বেষের কারণে সম্প্রীতি, সহাবস্থান ও আঞ্চলিক নিরাপত্তা হুমকির মুখে পড়ে। যারা মত প্রকাশের নামে এ ধরণের বক্তব্যকে সমর্থন করে আগুনে ঘি ঢালছেন; তাদের উদ্যোশ্যে তিনি বলেন, এই চক্রের কারণেই এ উপমহাদেশে বারবার ধর্মীয় সংঘাতে লাখো মানুষ সহায় সম্বলহীন ও প্রাণ দিতে হয়েছে। তিনি আন্তঃধর্মীয় সম্প্রীতি রক্ষায় অবিলম্বে নুপুর শর্মা ও নাবিন জিন্দালের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেন, ভারত সরকারকে এমন দৃষ্টান্ত স্থাপন করতে হবে যেন অদূর ভবিষ্যতে এ ধরণের উস্কানীমুলক কটুক্তি করা দৃষ্টতা না দেখায়।

বিক্ষোভ মিছিলটি ৮২ শাহ আলীবাগ থেকে শুরু হয়ে মিস্কো সুপার মার্কেট, দারুস সালাম রোড হয়ে আবার ৮২ শাহ আলীবাগ এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শাহ্জাদা সাইয়্যিদ মেহবুব-এ-মইনুদ্দীন, শাহ্জাদা সাইয়্যিদ মাশুক-এ-মইনুদ্দীন, হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট আল্হাজ্ব কাজী মহসীন চৌধুরী, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় মহাসচিব শাহ্ মো: আলমগীর খান মাইজভাণ্ডারী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মো: জালাল উদ্দিন, হযরত মাওলানা মুফতী খাজা বাকী বিল্লাহ আল্-আযহারী, মাওলানা রুহুল আমীন ভূঁইয়া চাঁদপুরী, মাওলানা মুফতী মাকসুদুর রহমান, শেখ সাদি আব্দুল্লাহ সাদকপুরী, মাওলানা আব্দুস ছাত্তার সিদ্দিকী, মইনীয়া জাতীয় গণমাধ্যম ফোরামের আহ্বায়ক ঢালী কামরুজ্জামান হারুন, যুগ্ন আহ্বায়ক মহি উদ্দীন আহমেদ, সদস্য সচিব মো: ইব্রাহিম মিয়া, মইনীয়া যুব ফোরামের সাধারণ সম্পাদক শাহ্ মো: আসলাম হোসাইন, হাবিবুর রহমান পায়েল, চৌধুরী মো: হোসেনসহ অন্যান্যরা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ