1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে দা বটি নিয়ে ব্যস্ত কামার শিল্পীরা সরিষাবাড়ীতে শিশুকন্যাকে শিল দিয়ে পিটিয়ে হত্যা করলো মা ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল প্রকল্পে নিম্ন মানের ঢালাইয়ের কাজ মতলব দক্ষিণে কম্পিউটার প্রশিক্ষণের শুভ উদ্বোধন সরিষাবাড়ীতে বিতর্কিত নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় তোলপাড় হাইমচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক গোল্ডকাপ ফুটবল টুর্নামন্ট পুরস্কার বিতরণ অনলাইন ভিত্তিক ফেইসবুক ই-কমার্স গ্রুপ চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটির উদ্বোধন ভোগান্তী ছাড়া সেবা পাবে নগরবাসী গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন রাস্তাঘাট পরিদর্শনে, ভারপ্রাপ্ত মেয়র কিরণ বন্যার্তদের পাশে হৃদয়ে মানবতা সামাজিক সংগঠন হাইমচরে চাচা কর্তৃক প্রতিবন্ধি ভাতিজিকে ধর্ষনের অভিযোগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা বাস্তবায় করে দেখান যার বাস্তব প্রমান স্বপ্নের পদ্মা সেতু – যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৫ বার দেখা

:

রেজাউল কবির রাজিব টঙ্গী ঃ-
বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি বলেন, বিএনপি জামাত ক্ষমতায় থেকে বহির্বিশ্বের কাছে দূর্নীতিতে চ্যাম্পিয়ন দেশ হিসেবে বাংলাদেশ কে পরিচিত করে দিয়েছিল। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নত দেশ হিসেবে বহির্বিশ্বের কাছে বাংলাদেশ কে মাথা উঁচু করে দিয়েছে। বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা যা বলেন তা অক্ষর অক্ষরে বাস্তবায়ন করে দেখান। পদ্মা সেতু নিয়ে বিএনপি জামাতের নানা অপপ্রচার ষড়যন্ত্রকে উপেক্ষা করে দেশের টাকায় বহুল প্রত্যাশিত পদ্মা সেতু স্থাপন করে দেখিয়েছে অদম্য সাহসী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার উদ্বোধন আগামী ২৫ জুলাই হতে যাচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে গাজীপুর জেলার জয়দেবপুর বঙ্গতাজ অডিটোরিয়াম বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ ওসমান আলী,আলহাজ্ব আফজাল হোসেন সরকার রিপন, সাংগঠনিক সম্পাদক মেঃ মহি উদ্দিন মহি, কাজী ইলিয়াস আহমেদ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল্লাহ কৃষি গবেষণা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, ,মহিলা বিষয়ক সম্পাদক হুসনে আরা সিদ্দিকী জুলী,সদস্য আবুল কাশেম, এস এম শামীম গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ কাজল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরা সরকার প্রমুখ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল আরও বলেন,বিএনপি-জামাত যতবার ক্ষমতায় ছিল ক্ষমতায় থেকে তারা শুধু দেশের ক্ষতি করে গেছে,তারা দেশের জন্য তেমন কোনো কাজই করেনি। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন।

যেখানে দেশের অর্থমন্ত্রীর বসে থাকতেন অন্য দেশের আর্থিক সাহায্যের জন্য সেখানে বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থমন্ত্রী বসে থাকেন ঋণ দেওয়ার জন্য যার বাস্তব উদাহরণ শ্রীলংকার মতো দেশকে বাংলাদেশ ঋণ দিয়ে সহযোগিতা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশের নাম উন্নত দেশের তালিকায় নাম উঠবে। আর সে লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে তিনি। তাই আমরা আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বিপুল ভোটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে এক ও অভিন্ন হয়ে কাজ করে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ