1. haimcharbarta2019@gmail.com : haimchar :
পুলিশের অভিযানে রাজধানীর স্বামীবাগ থেকে ৩৫০০ পিস ইয়াবা উদ্ধার' ০১ মাদক কারবারিকে গ্রেফতার - হাইমচর বার্তা
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উত্তোজন

পুলিশের অভিযানে রাজধানীর স্বামীবাগ থেকে ৩৫০০ পিস ইয়াবা উদ্ধার’ ০১ মাদক কারবারিকে গ্রেফতার

  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১২৪ Time View

বিশেষ প্রতিনিধি :: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর স্বামীবাগ রোড থেকে ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গেন্ডারিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই আসামীর নাম- সোহেল হোসেন। তাকে গতকাল শনিবার (৫ মার্চ) ২০২২ ইং স্বামীবাগ রোডের সাহেব বাজার মহল্লার পঞ্চায়েত নিজস্ব কবরস্থানের সামনে পাকা রাস্তা থেকে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হন গেন্ডারিয়া থানার নারিন্দা পুলিশ ফাঁড়ি।

ইয়াবা উদ্ধার তথা আসামীকে গ্রেফতার সম্পর্কে গেন্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু সাঈদ আল মামুন গণমাধ্যমকে জানান, শনিবার রাতে নারিন্দা পুলিশ ফাঁড়ির এএসআই সঙ্গীয় ফোর্সসহ স্বামীবাগ রোডের সাহেব বাজার মহল্লার পঞ্চায়েত নিজস্ব কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা কালীন এক রিকসা যাত্রীকে সন্দেহ হয়। পরবর্তী সময়ে তাকে বিধি মোতাবেক তল্লাশি করে তার হাতে থাকা একটি শপিং ব্যাগ থেকে ৩৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অফিসার ইনচার্জ আরও বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় গ্রেফতারকৃত সোহেল হোসেনের নামে মুন্সিগঞ্জের সিরাজদিখান থানায় মাদকসহ আরো দুটি চলমান মামলা রয়েছে। এ ঘটনায় গেন্ডারিয়া থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

উল্লেখ্য, আজ রবিবার (০৬ মার্চ) ২০২২ ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews