January 27, 2023, 1:50 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

পরিবেশ পদক প্রাপ্তিতে মতিন সৈকতকে দাউদকান্দি উপজেলা প্রশাসনের সংবর্ধনা

Reporter Name

বিশেষ প্রতিনিধিঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে অাজ বুধবার (২২ জুন)বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সমন্বয় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসানের সভাপত্বিতে পরিবেশ যোদ্ধা মতিন সৈকতকে সংবর্ধনা ও সন্মাননা স্মারক দেয়া হয়। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন বলেন ‘মতিন সৈকত ব্যক্তি প্রচেষ্টায় তিন বার জাতীয় পদকসহ সরকারিভাবে ছয়বার চট্টগ্রাম বিভাগে শীর্ষ স্থান অর্জন করে দাউদকান্দি উপজেলাকে বারবার সন্মানিত করেন। তিনি আন্তর্জাতিক অঙ্গনেও পুরস্কৃত হয়ে আমাদেরকে গৌরবান্বিত করুক। আমাদের দায়িত্ব হলো পরিবেশ উন্নয়নসহ সব বিষয়ে তাকে সহযোগিতা করা।’ বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম নয়ন, উপজেলা কৃষি অফিসার মোঃ সারোয়ার জামান, প্যনেল মেয়র রকিবুল ইসলাম রকিব, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সমন্বয় পরিষদের সদস্যবৃন্দ।
৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি উপস্থিত থেকে পরিবেশ পদক প্রদান করেন। প্রধানমন্ত্রীর পক্ষে দাউদকান্দির আদমপুরের কৃতি সন্তান মতিন সৈকতের হাতে পরিবেশ পদক তুলে দেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ সাহাব উদ্দিন এমপি, উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি, সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি, সচিব ড. ফারহিনা আহমেদ।
তাং-২২/০৬/২০২২ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ