February 4, 2023, 3:45 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

পরকীয়ায় লিপ্ত প্রেমিক যুগলের কারাদণ্ড দিলো আদালত

Reporter Name

মেহেদী হাছান ফরিদগঞ্জ

প্রবাসী স্বামীকে ঠকিয়ে পরকীয়ায় লিপ্ত থাকার অপরাধ প্রমাণিত হওয়ায় প্রেমিক যুগলকে কারাদণ্ড দিয়েছেন আদালত। আদালতের রায়ে তিন সন্তানের জননী প্রবাসীর স্ত্রী রাজিয়া সুলতানা আইরিনকে ২ বছর ও পরকীয়া প্রেমিক বাংলাদেশ পুলিশের সদস্য বিটু আলীকে দেড় বছরের দণ্ডাদেশ দেওয়া হয়েছে।

গত ১০ আগস্ট চাঁদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কামাল হোসাইন এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন। পরবর্তীতে তাদের জেল হাজতে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা যায়, দণ্ডপ্রাপ্ত রাজিয়া সুলতানার বাড়ি ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া গ্রামে। একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে কাতার প্রবাসী রিপনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। বিয়ের পর রিপন-রাজিয়ার সংসার দুই কণ্যা ও এক ছেলে সন্তানকে নিয়ে সুখেই কাটছিলো। প্রবাসী রিপন তার কষ্টার্জিত সকল অর্থ স্ত্রীর নামে মার্কেন্টাইল ব্যাংক ফরিদগঞ্জ শাখায় পাঠায়। একই সঙ্গে জমি ক্রয় ও বিপুল পরিমাণ স্বর্ণালংকারও কিনে দেয় স্ত্রীকে।

তবে স্বামীর প্রবাসে থাকার সুযোগে রাজিয়া বগুড়ায় কর্মরত পুলিশ সদস্য বিটু আলীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে স্বামীর সংসার ছেড়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে রাজিয়া চম্পট দেয়। এসময় স্বামীর বিদেশ থেকে বিভিন্ন ব্যাংকে পাঠানো টাকা ও নগদ ১ কোটি ২ লাখ টাকার সঙ্গে ৭০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। পরবর্তীতে রাজিয়া সুলতানা আইরিন প্রবাসী স্বামী রিপনকে তালাক দিয়ে বিটুকে বিয়ে করে।

তবে এনিয়ে প্রবাসী রিপনের চাচা ফরিদগঞ্জ বাজারের বিশিষ্ট্য ব্যবসায়ী টুটুল পাটওয়ারী বাদি হয়ে রাজিয়ার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। আদালত সাক্ষ্য প্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামী রাজিয়া সুলতানা আইরিনকে প্রতারণার অভিযোগে ২ বছরের স্বশ্রম কারাদণ্ড এবং পরকীয়া প্রেমিক পুলিশ সদস্য বিটু আলীকে অবৈধ পরকীয়ায় জড়ানোর অপরাধে দেড় বছরের কারদণ্ড প্রদান করেন। আদালতের রায়ের বিষয়টি বাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট দুলাল মিয়া পাটওয়ারী নিশ্চিত করেছেন। মামলায় আসামী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ