February 1, 2023, 10:17 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

নিখোঁজের ৬ দিন পর বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Reporter Name

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গায় নিখোঁজের ৬ দিন পর রাশিদুল ইসলাম (১৪) নামের স্কুল ছাত্রের গাছের সাথে হাত ও গলা বাধা অর্ধগলিত মরদেহ বাশঁ বাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে সলঙ্গা থানার ইসলা দিঘর গ্রামে অচিন্ত তালুকদারের বাশঁ বাগান থেকে স্কুল ছাত্রের মরহদের উদ্ধার করে থানা পুলিশ। নিহত রাশিদুল ইসলাম রায়গঞ্জ থানার ধামাইনগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে সলঙ্গা থানা পুলিশে খবর দিলে সলঙ্গা থানা পুলিশ লাশটি উদ্ধার করে রায়গঞ্জ থানায় লাশ হস্তান্তর করে।

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম জানায়, গত বৃহস্পতিবার (১৯মে) সকাল ৭ টায় রাশিদুল বাড়ি থেকে ভাত খেয়ে বড় ভাইয়ের অটোভ্যান নিয়ে বের হয় । রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন শুক্রবার (২০মে) রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমান জানান, স্থানীয়রা খবর দিলে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ