January 27, 2023, 2:26 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

নারীদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে শেখ হাসিনা কাজ করে যাচ্ছে … এড.নুরুল আমিন রুহুল এমপি

Reporter Name

মতলব প্রতিনিধিঃ চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, নারীদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা করতে শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও উপজেলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আন্তর্জাতিক নারী দিবস নারীদের কাছে অত্যন্ত একটি গুরুত্বপূর্ণ দিন। কারন এই দিনে তারা তাদের সম্মান এবং পারিশ্রমিক আদায়ের জন্য প্রতিবাদ জানিয়েছিলেন এবং সেই প্রতিদানের নারীদের উদ্দেশ্যে করে বিভিন্ন ধরনের উক্তি তৈরি হয়েছিল। বর্তমান সরকার আমলেই নারীরা সবচেয়ে বেশী সন্মানিত ও মুল্যায়িত হয়েছে। দেশের এমন কোন দপ্তর নেই, এমন কোন অফিস নেই যেখানে নারীদের মুল্যায়ণ করা হয়নি।
মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে নারী দিবসের আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা
ফাহমিদা হককের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আফরোজের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ , উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেগ সাংগঠনিক সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন । ছবির ক্যাপনঃমতলব দক্ষিণে নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন এড. নুরুল আমিন রুহুল এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ