January 27, 2023, 2:25 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

দিঘলী ইউনিয়ন দুই গ্রুপে সংঘর্ষ আহত ৮

Reporter Name

জয়নাল আবদীন সজীব, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা অধীনের ১৩ নং দিঘলী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড দুর্গাপুর গ্রামের মরহুম বাবা দাওয়াত খাওয়ার কেন্দ্র করে বড় ভাইয়ের পরিবারের উপরে অতর্কিতভাবে হামলা চালায় এতে আহত হয় ৮ থেকে ১০ জন গুরুতর অবস্থায় চারজনকে সদর হাসপাতালে ভতি করেন।
০৩-মার্চ, ২০২২ ইং ভুক্তভোগীরা বলেন আজ সকালবেলা কথা কাটাকাটি নিয়ে তার মেয়ে জামাই কে ডাকে নিয়ে আসে সে বাহিনীর দিয়ে অতর্কিতভাবে হামলা চালায় আমাদের পরিবারকে হত্যা করবে কেউ কিছু করতে পারবে না তাদের কাছে দেশেবিদেশে অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের কে মারা হুমকি দিয়েছে।আমার ভাই কে গুলি করে দিবে আল্লাহর রহমতে আমার ভাই বেঁচে গেছে তাই এদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হোক।
এই সময় এলাকাবাসীর কাছে জানতে পারি মরহুম আবু কালাম মৃত্যুর আগে তিনটি বাড়ীর করে দিয়েছে দুই ছেলে এক মেয়ে রেখে অকারণে তিনি মৃত্যুবরণ করেন। আল্লাহ পাক তাঁর সকল গুনাহ গুলো মাফ করে দিয়ে তাকে যেন জান্নাত দান করেন। দাওয়াত কে কেন্দ্র করে অতর্কিতভাবে বড় ভাইয়ের পরিবারের উপরে হামলা চালায় এতে তারা অনেকে আহত হয়। এবং তার ছেলেকে মারে পালনের হত্যার করার হুমকি দিয়ে তাদেরকে বাড়িছাড়া করে দিয়েছেন বলে জানা যায়।

এই সময় এলাকাবাসী আরো বলেন তার বড় ভাইয়ের ছেলে আরমানকে দৌড়াইয়া ফিল্টের ঘরেঢুকেছে। আল্লাহর মেহেরবানী ফিল্টের মালিক এর কারণে ছেলেটা বেঁচে যায়।ও তার স্ত্রীসহ মেয়ে ৮ মাসের গর্ভকালীন মহিলার উপরে অন্যায় ভাবে অত্যাচার জুলুম নির্যাতন করেও হত্যা করার চেষ্টা করেছে। অন্যায় বিরোধী স্লোগান দিয়ে যেসব কিশোর সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। এবং যারা এদের হাতে অস্ত্র তুলে দিয়েছে। যারা মানুষ পুড়িয়ে মানুষ মারার পরিকল্পিত করে তাদের বিরুদ্ধে যেন দ্রুত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হয় এটাই গ্রামবাসীর দাবি।

চন্দ্রগঞ্জ থানা অফিসার সাথে কথা বলা সময় তিনি বলেন অভিযোগ আসলে অভিযোগের ভিত্তিতে সত্য উদ্ঘাটন করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ