February 4, 2023, 2:40 pm
শিরোনাম:
শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

টুর্নামেন্টসেরা গোল কিপার বাবা হারা রুপনার বেরে উঠার গল্প।

Reporter Name

নিজস্ব প্রতিনিধিঃ

সাফ চ্যাম্পিয়নশীপে পাঁচ ম্যাচে যার বিপক্ষে গোল হয়েছে মাত্র একটি। তাও সেটা ফাইনালে।
টুর্নামেন্ট সেরা গোলকিপার রাঙামাটির দূর্গম ঘিলাছড়ি ইউনিয়নে ভুইয়াদম গ্রামে জন্ম রুপনা চাকমার।বাবা হারা মেয়ের বেড়ে ওঠার গল্প ছিল করুন।

শিশু কালেই হারায় বাবা গাজামনি চাকমাকে,তার মা কালাসোনা চাকমা ছেলে মেয়েদের ভরন পোষন ও লেখা পড়ার খরচ জোগাতে পারা টা ছিল খুবই দুর্বিষহ।

রুপনা ভাই বোনের মধ্যে সকলের ছোট উপজেলার হাজাছড়ি প্রাথমিক বিদ্যালয়ে তার পঞ্চম শ্রেনিতে পড়াশোনা কালে রাঙামাটির ঘাগড়া ইউনিয়ন থেকে এক ফুটবল কোচার ঘিলাছড়ি তার বিদ্যালয়ে আসে এবং তার খেলাধুলার দূরদর্শীতা দেখে নিয়ে যায় ঢাকায়, এ থেকে বেড়ে ওঠা টুর্নামেন্ট সেরা৷ গোলকিপার রুপনা চাকমা।

তার মা কালাসোনা চাকমা বলেন,তার দুই ছেলে অতিলা চাকমা ও শান্তি জীবন চাকমা আর দুই মেয়ে শান্তি দেবি চাকমা ও রুপনা চাকমা,বাবা হীনা তাদের বড় করতে আমার দূর্বিষহ দিনিগুলির কথা বললে শেষ হবে না তবে আমি খুবই আনন্দিত আমার মেয়ের এই বিজয় দেখে এই বলে অশ্রু ঝরে কাদতে লাগলেন রুপনা মা।

রুপনার বড় বোন শান্তি দেবি চাকমা বলেন, আমার ভোন আজ এই অবস্থানে এসেছে একজন নারী হিসেবে আমি খুবই গর্ব করি।আমাদের এই হত দরিদ্র পরিবারের পক্ষে কখনো সম্ভব ছিল না একজন রুপনা চাকমার তাকে সেই কোচার আনকেল ঢাকা নিয়ে গেলেন এবং জার কারনে রুপনা বিশ্বজয় করেছে আমর খুবই ভালো লাগছে।

এদিকে রুপনার এই বিজয় দেখে উল্লাসে মেতেছে পুরো এলাকাবাসী,তারা বলেন দূর্গম পাহাড়ে অনেক লুকিয়ে আছে এমন রুপনা সরকারের সহোযোগিতায় রুপনা দের বেড়ে ওঠার জায়গা করে দেয়ার আহবান।

এ বিষয়ে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা বলেন, রুপনা চাকমা টুর্নামেন্ট সেরা গোলকিপার হয়েছে তা শুনে পুরো নানিয়ারচর বাসি গর্বিত,রুপনার জন্য শুভিকামনা,ও অভিনন্দন রইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ