1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে সরকারে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিক্রিতে অনিয়ম ৪৫০ টাকায় ৩০ কেজি দেওয়ার কথা থাকলেও দিচ্ছে ২০ থেকে ২৫ কেজি জামালপুর পৌরসভায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে জামালপুর পৌরসভায় দোয়া মাহফিল অনুষ্ঠিত জামালপুরে ইনডোর ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‍্যালী ও আনন্দ উৎসব হাইমচরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত. হাইমচরে মালোশিয়া প্রবাসী মাসুদ ঢাকা এয়ারপোর্টে থেকে হেলিকপ্টার যোগে আগমন। জেলা পরিষদ নির্বাচন হাইমচরে সদস্য প্রার্থী খুরশিদ আলমের সমর্থনে মতবিনিময় সভা হাইমচর উপজেলা মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত ফরিদগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে ‘প্রজ্জ্বলন’

টুর্নামেন্টসেরা গোল কিপার বাবা হারা রুপনার বেরে উঠার গল্প।

  • আপডেট টাইম: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮ বার দেখা

নিজস্ব প্রতিনিধিঃ

সাফ চ্যাম্পিয়নশীপে পাঁচ ম্যাচে যার বিপক্ষে গোল হয়েছে মাত্র একটি। তাও সেটা ফাইনালে।
টুর্নামেন্ট সেরা গোলকিপার রাঙামাটির দূর্গম ঘিলাছড়ি ইউনিয়নে ভুইয়াদম গ্রামে জন্ম রুপনা চাকমার।বাবা হারা মেয়ের বেড়ে ওঠার গল্প ছিল করুন।

শিশু কালেই হারায় বাবা গাজামনি চাকমাকে,তার মা কালাসোনা চাকমা ছেলে মেয়েদের ভরন পোষন ও লেখা পড়ার খরচ জোগাতে পারা টা ছিল খুবই দুর্বিষহ।

রুপনা ভাই বোনের মধ্যে সকলের ছোট উপজেলার হাজাছড়ি প্রাথমিক বিদ্যালয়ে তার পঞ্চম শ্রেনিতে পড়াশোনা কালে রাঙামাটির ঘাগড়া ইউনিয়ন থেকে এক ফুটবল কোচার ঘিলাছড়ি তার বিদ্যালয়ে আসে এবং তার খেলাধুলার দূরদর্শীতা দেখে নিয়ে যায় ঢাকায়, এ থেকে বেড়ে ওঠা টুর্নামেন্ট সেরা৷ গোলকিপার রুপনা চাকমা।

তার মা কালাসোনা চাকমা বলেন,তার দুই ছেলে অতিলা চাকমা ও শান্তি জীবন চাকমা আর দুই মেয়ে শান্তি দেবি চাকমা ও রুপনা চাকমা,বাবা হীনা তাদের বড় করতে আমার দূর্বিষহ দিনিগুলির কথা বললে শেষ হবে না তবে আমি খুবই আনন্দিত আমার মেয়ের এই বিজয় দেখে এই বলে অশ্রু ঝরে কাদতে লাগলেন রুপনা মা।

রুপনার বড় বোন শান্তি দেবি চাকমা বলেন, আমার ভোন আজ এই অবস্থানে এসেছে একজন নারী হিসেবে আমি খুবই গর্ব করি।আমাদের এই হত দরিদ্র পরিবারের পক্ষে কখনো সম্ভব ছিল না একজন রুপনা চাকমার তাকে সেই কোচার আনকেল ঢাকা নিয়ে গেলেন এবং জার কারনে রুপনা বিশ্বজয় করেছে আমর খুবই ভালো লাগছে।

এদিকে রুপনার এই বিজয় দেখে উল্লাসে মেতেছে পুরো এলাকাবাসী,তারা বলেন দূর্গম পাহাড়ে অনেক লুকিয়ে আছে এমন রুপনা সরকারের সহোযোগিতায় রুপনা দের বেড়ে ওঠার জায়গা করে দেয়ার আহবান।

এ বিষয়ে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা বলেন, রুপনা চাকমা টুর্নামেন্ট সেরা গোলকিপার হয়েছে তা শুনে পুরো নানিয়ারচর বাসি গর্বিত,রুপনার জন্য শুভিকামনা,ও অভিনন্দন রইল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ