1. admin@admin.com : administratoir :
  2. haimcharbarta2019@gmail.com : haimchar :
  3. support@wordpress.com : MUWY : MUWY
  4. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে গাজীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, সাধারণ সদস্য ২৩ ও সংরক্ষিত মহিলা সদস্য ১০ জন মননোয়ন ফরম দাখিল আজ হাইমচরে চরভৈরবী ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জন সাধারণ সদস্য ২৯ মহিলা সদস্য ১১ জন প্রতিদ্বন্দ্বিতা হাইমচরে গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন মোঃ হাবিবুর রহমান গাজী দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাইমচরে চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করে নীলকমল ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের শিক্ষামন্ত্রী’র উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থীকে বিজয়ী করুন….. নুর হোসেন পাটোয়ারী বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুল বাসার কালু পাটোয়ারী ৫ম মৃত্যুবার্ষিকী ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার ফাজিল অনার্সের শিক্ষার্থীদের সবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে জামালপুরের ইসলামপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু মাদারগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে মারধর, প্রাণে মেরে ফেলার হমকী

টঙ্গীতে টাকা নিয়েও জমি না দেওয়া অভিযোগ

  • আপডেট টাইম: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪২ বার দেখা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের টঙ্গীতে মসুদ নামের এক গার্মেন্টস ব্যবসায়ীর কাছ থেকে জমি বিক্রি বাবদ টাকা নিয়েও জমি বুঝিয়ে না দেওয়া অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় জমির মালিক সহ ৩জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী গার্মেন্টস ব্যবসায়ী সিরাজুল ইসলাম।

অভিযুক্তরা হলেন, টঙ্গী পশ্চিম থানাধীন বড় দেওরা এলাকার মৃত.খাজেউর রহমানের ছেলে মোঃ জজ মিয়া (৪২), মৃত হাসেম মিয়ার ছেলে সামসুল হক মৃধা (৪৮) ও আব্দুর রব (৬০)।

ভুক্তভোগী মসুদ জানান, দীর্ঘদিন ধরে টঙ্গীর পশ্চিম থানাধীন সিংবাড়ি মোড় এলাকায় টঙ্গী পশ্চিম থানা এলাকায় গার্মেন্টস ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সুবাদে অভিযুক্তদের সাথে সুসম্পর্ক তৈরি হয়। একসময় তারা চার কাঠা জায়গা বিক্রি করবে বলে আমার জানান। কারখানার পাশে জায়গাটি হওয়ায় আমিও কিনতে আগ্রহ প্রকাশ করি। জমির বায়না বাবদ ৪ ধাপে আমার কাছ থেকে মোট ৫ লক্ষ টাকা প্রদান করি। কিন্তু অভিযুক্তরা আমার কাছ থেকে টাকা নিয়ে আমাকে জমি হস্তান্তর না করে অন্যথায় বিক্রি করে দেয়। পরবর্তীতে তাদের কাছে বায়নার টাকা ফেরত চাইলে তারা বিভিন্ন রকম হুমকি অগত্যা ভয়ভীতি প্রদর্শন করেন। এ কিছুদিন পর ব্যবসায় মন্দার কারণে কারখানা বন্ধ হয়ে গেলে কারখানায় রক্ষিত জেনারেটর যার বাজার মূল্য ১৫ লক্ষ টাকা সেই জেনারেটর অভিযুক্তরা কারখানার তালা ভেঙে নিয়ে যায়।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ এসেছে অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ