January 27, 2023, 2:08 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

টঙ্গীতে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে আসাদ গংদের বিরুদ্ধে

Reporter Name

টঙ্গী গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন সিলমুন যুগী বাড়ী এলাকায় আসাদ গংদের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে। সরোজমিনে গিয়ে দেখা যায় আসাদ গংরা এলাকায় লাঠিয়াল বাহিনী নিয়া উক্ত জমিতে নির্মানাধীন কাজ অব্যাহত রেখেছে। নির্মানাধীন কাজের ছবি তুলতে গেলে স্থানীয় সংবাদ কর্মীদের উপর চড়াও হয় আসাদ ও তার ছেলেসহ কতিপয় দুষ্কৃতিকারীরা। তাদের হুংকার এই জমি আমাদের পৈত্রিক সম্পত্তি। ইতি পূর্বে আমরা জমি বিক্রি করেছি। পূর্ণরায় আমরা খরিদ করে বাড়ি ও মার্কেট নির্মানের কাজ শুরু করেছি। সিদ্দিকুর রহমান গংরা আমাদের বিরুদ্ধে আদালতে রেকড সংশোধনের মামলা করেছে। আমরা কোর্টে কাগজ জমা দিয়েছি। এই জমি আমাদের ওরা পারলে জমিতে আসুক ? এভাবে হুমকি ধামকি দিয়ে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে।
অপর দিকে ভোক্ত ভোগী সিদ্দিকুর রহমান গংদের পক্ষে ভোক্তভোগী আতাউর রহমান জানান আমরা এলাকায় নিরহ শান্তি প্রকৃতির লোক। আসাদ গংরা সন্ত্রাসী প্রকৃতির তাদের লাঠিয়াল বাহিনী রয়েছে। আমাদের সম্পত্তি রেকড সংশোধনীর জন্য মহামান্য আদালতে পিটিশন মোকাদ্দমা দায়ের করেছি। যা আইন আমলে নিয়ে আদালত বিবাদী পক্ষদয়কে নোটিশ প্রেরণ করেছে। বিষয়টি জানতে পেরে উপযুক্ত প্রমানাদি দাখিল করতে পারবে না বিধায় জমিটি আদালদকে বেদখল দেখানোর জন্য তরি ঘরি করে সন্ত্রাসী লাঠিয়াল বাহিনী নিয়া গত ১৫এপ্রিল দিবাগত রাত্রে জমিতে নির্মানাধীন কাজ শুরু করে। ইতি মধ্যে তারা আদালতের নোটিশ পাওয়ার পর আমাদের উপর ক্ষিপ্ত হইয়া নানা রকম ভয় ভীতি হুমকি প্রদান করে আসছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকিয়া টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরী করেছি। যাহার নং ৬৯৬। ঘটনাস্থল টঙ্গী পূর্ব থানা পুলিশ পরিদর্শন করিয়াছে। এ বিষয়কে কেন্দ্র করে যে কোন সময় সহিংষু ঘটনা ঘটাতে পারে, বলে এলাকাবাসী জানান। তারা আরো বলেন আইন শৃঙ্খলা বাহিনী বিষয়টি অতি দ্রæত আমলে নিয়ে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ভূমিকা রাখবে বলে দাবী করেন এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ