January 27, 2023, 1:20 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

জেলা পরিষদে ওচমান পাটওয়ারী মোবাইল : জাকির আনারস : অন্যরা যেসব মার্কা পেলেন

Reporter Name

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর নির্বাচনের আর ক’দিন বাকি রয়েছে। সোমবার সকাল ৯টা থেকে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা কামরুল হাসান এর কাছ থেকে প্রার্থীরা তাদের প্রতীক গ্রহণ করেন।

প্রার্থীদের মধ্যে ২ চেয়ারম্যান, ৩৫ সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ১২ প্রার্থীসহ মোট ৪৯জনের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

চেয়ারম্যান পদে লড়াই করবেন চাঁদপুর জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী মোবাইল ফোন প্রতীক ও প্রবাসী জাকির হোসেন প্রধানিয়া আনারস প্রতীক পেয়েছেন।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ মুকবুল হোসেন মিজি (টিউবওয়েল), মোহাম্মদ মনিরুজ্জামান মানিক (হাতি), আবুল বারাকাত লিজন পাটওয়ারী (ঘুড়ি), জাকির হোসেন হিরু (বৈদ্যুতিক পাখা), মোঃ শাহ আলম খান (তালা), মোঃ ইকবাল হোসেন পলাশ পাটওয়ারী (অটোরিক্সা), মোঃ মাহবুবুর রহমান (উট পাখি) প্রতীক পেয়েছেন।সাধারণ সদস্য পদে (হাইমচর) ২নং ওয়ার্ড থেকে খোরশেদ আলম (তালা) ও এস. এম. কবির (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন।সাধারণ সদস্য পদে (ফরিদগঞ্জ) ৩নং ওয়ার্ড থেকে মশিউর রহমান মিঠু (তালা), মোঃ শাহাবুদ্দিন হোসেন (হাতি), মোঃ মিজানুর রহমান ভূইয়া (ঘুড়ি), আলী আক্কাস (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন।

সাধারণ সদস্য পদে (মতলব দক্ষিণ) ৪ নং ওয়ার্ড থেকে সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ আল-আমিন ফরাজী (হাতি), জসিম উদ্দিন (টিউবওয়েল), মোঃ রিয়াদুল আলম (তালা), বাদল ফরাজী (উটপাখি) প্রতীক পেয়েছেন।

সাধারণ সদস্য পদে (মতলব উত্তর উপজেলা) ৫ নং ওয়ার্ড থেকে মোঃ আলাউদ্দিন সরকার (তালা), মিনহাজ উদ্দিন খান (হাতি), মোঃ হাবিবুর রহমান (বৈদ্যুতিক পাখা), আব্দুল্লাহ মোহাম্মদ ইসা (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন।

সাধারণ সদস্য পদে (কচুয়া উপজেলা) ৬ নং ওয়ার্ড থেকে জোবায়ের হোসেন (হাতি), তৌহিদ ইসলাম (টিউবওয়েল), বিল্লাল হোসেন (বৈদ্যুতিক পাখা), আহসান হাবিব প্রাঞ্জল তালা), মোঃ সালাউদ্দিন (অটোরিক্সা), শামসুল হক (উটপাখি) প্রতীক পেয়েছেন।

সাধারণ সদস্য পদে (হাজীগঞ্জ উপজেলা) ৭নং ওয়ার্ড মোঃ জসিম উদ্দিন (তালা), মোঃ বিল্লাল হোসেন (টিউবওয়েল) ও আঃ রব মিয়া (হাতি) প্রতীক পেয়েছেন।সাধারণ সদস্য পদে (শাহরাস্তি উপজেলা) ৮নং ওয়ার্ড থেকে মাহবুব আলম (বৈদ্যুতিক পাখা), মোঃ জাকির হোসেন (ক্রিকেট ব্যাট), মোঃ মনির হোসেন (টিউবওয়েল), মোঃ বিল্লাল হোসেন (অটোরিক্সা), মোঃ ইব্রাহিম খলিল পন্ডিত (তালা) প্রতীক পেয়েছেন।

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ১নং ওয়ার্ড (সদর, ফরিদগঞ্জ, হাইমচর) থেকে আয়শা রহমান (দোয়াত কলম), জোবেদা মজুমদার খুশি (ফুটবল) প্রতীক পেয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ২নং ওয়ার্ড (মতলব উত্তর, মতলব দক্ষিন, কচুয়া) থেকে শামছুন নাহার (দেওয়াল ঘড়ি), নাজমা আক্তার আখি (দোয়াত কলম), রোকেয়া বেগম (বই), তাছলিমা আক্তার (ফুটবল) ও রওনক আরা (টেলিফোন) প্রতীক পেয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ৩নং ওয়ার্ড (হাজীগঞ্জ ও শাহরাস্তি) থেকে জান্নাতুল ফেরদৌসী (ফুটবল), মুক্তা আক্তার (দোয়াত কলম), রুবি আক্তার (বই), ছকিনা বেগম (মাইক), শিউলি আক্তার (হরিণ) প্রতীক পেয়েছেন।

আগামী ১৭ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ