February 4, 2023, 4:19 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

জামালপুর পৌর ছাত্রলীগের সভাপতি এলিট,সম্পাদক সাদাফ

মেহেদী হাসান

জামালপুর পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফাহিম মোস্তাফিজ এলিট কে সভাপতি এবং মুনতাসীর রহমান সাদাফ কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) রাতে জেলা ছাত্রলীগের দলীয় প্যাডে সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বীর সাক্ষরিত আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

জামালপুর পৌর ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি ফাহিম মোস্তাফিজ এলিট বলেন, আমরা প্রত্যাশা করি জাতির পিতার আদর্শে বলিয়ান হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে ছাত্র সমাজের যে ভূমিকা তা আগামীতে আরও বাড়বে। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সর্ব প্রধান অগ্রসৈনিক হিসেবে কাজ করবে জামালপুর পৌর ছাত্রলীগ।

এ বিষয়ে জামালপুর পৌর ছাত্রলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মুনতাসীর রহমান সাদাফ বলেন, ‘অতীতের ধারাবাহিকতা বজায় রেখে সংগঠনকে এগিয়ে নিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে জেলা ছাত্রলীগের নির্দেশিত প্রতিটি কর্মসূচি সফল করতে প্রাণান্ত কাজ করবে জামালপুর পৌর ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ