February 4, 2023, 2:31 pm
শিরোনাম:
শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জামালপুরে যুব মহিলা লীগ সভাপতি ফারহানা সোমার নেতৃত্বে বাড়ি দখলের অভিযোগ

মেহেদী হাসান

জামালপুরে জেলা যুব মহিলালীগের সভাপতি ও জেলা পরিষদের নব নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ফারহানা সোমার নেতৃত্বে এক ঠিকাদারের বাড়ি দখলের অভিযোগ উঠেছে। শহরের কাচারীপাড়ায় ঠিকাদার আবু সাইদের ১৪ শতাংশ জমির উপর বাড়ি দখলের অভিযোগ করা হয়।

আজ শনিবার (১৪ জানুয়ারি) বিকালে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সন্মেলনে ঠিকাদার আবু সাইদের মেয়ে শারমীন সুলতানা ছন্দা বলেন, আমার বাবা ঠিকাদার আবু সাইদ ইজতেমায় গিয়েছেন। বাসায় বাবা না থাকায় সেই সুযোগে শনিবার সকালে জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা সোমার নেতৃত্বে ফ্লিমি স্টাইলে ১০০/১৫০ লোক দা,লাঠি ও বাঁশ সহ দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাদের বাড়ি দখল করেছে বলে অভিযোগ করেন।

তিনি কান্নাজড়িত আরো বলেন, আমার বাবা ক্রয় সুত্রে এই জমির মালিক। এই বাড়িতে আমরা ২৭ বছর ধরে বসবাস করে আসছি। বাবা ইজতেমায় চলে যাওয়ায় বাড়িতে আমি একাই ছিলাম। সেই সুযোগে ফারহানা সোমা আমাকে মারধর করে বাড়ি দখল করে নেয়। এখনো যুব মহিলা লীগের সভাপতি লোকজন বাড়িতে অবস্থান করছে। তারা প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। ভয়ে আমি বাড়িতে যেতে পারছিনা।

তিনি আরও বলেন, আমি এই বিষয়ে থানায় গেলে পুলিশ ফারহানা সোমা জেলা যুব মহিলা লীগের সভাপতি হওয়ায় অভিযোগ নেন নি। আমি স্থানীয় প্রশাসনের প্রতি আমাদের পরিবারের নিরাপত্তাসহ অবৈধ দখলদারদের উচ্ছেদের দাবি জানাই।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমার নেতৃত্বে একদল ভূমিদস্যুরা বাঁশ টিনের চালা তুলে অবস্থান করছে।

এ অভিযোগ বিষয়ে জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা সোমা বলেন, আমার বোন জামাইয়ের পৈত্রিক সম্পত্তি। জমি নিয়ে তাদের সাথে মামলা চলছে। আমি দখল করতে যায়নি। লোকজন নিয়ে মিমাংসা করতে গেছি। আমি লোকজন নিয়ে জমি দখল করেছি অভিযোগ সঠিক নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ