February 4, 2023, 3:30 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

জামালপুরে ব্যাচ’৯২ এর ৩০ বছর পূর্তি উৎসব উদযাপন

Reporter Name

মেহেদী হাসানঃ
জামালপুরের ঐতিহ্যবাহী সংগঠন ব্যাচ’৯২ এর ৩০ বছর পূর্তি উৎসব উদযাপন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকালে জামালপুর বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ উৎসব উদযাপনের আয়োজন করেন ব্যাচ’৯২ জামালপুর।

ব্যাচ’৯২ এর সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু প্রমূখ।

জামালপুরের ঐতিহ্যবাহী ব্যাচ’৯২ এর উৎসব সফল ও সার্থক করতে বাদ্য বাজনায় মেতে ওঠে ব্যাচ’৯২ এর বন্ধুরা।তখন মিলন মেলায় পরিণত হয় বন্ধুদের বিচরণে।

ব্যাচ ৯২ জামালপুরের আয়োজনে বাদ্যবাজনা সহকারে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা জামালপুর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাটি শহরের দয়াময়ী মোড় থেকে শুরু হয়ে এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম চত্তরে এসে শেষ হয়।

বক্তারা বলেন, সোনার বাংলা বিনির্মাণে উন্নত সমৃদ্ধ আধুনিক আলোকিত বাংলাদেশ নির্মাণের সিপাহসালার হিসেবে নিরবিচ্ছিন্ন কাজ করতে হবে সবাইকে। সহপাঠীদের এই মহামিলন মেলা স্মার্ট ও মানবিক বাংলাদেশ গড়তে সহায়ক ভূমিকা রাখবে। ব্যাচ ৯২ এর বন্ধুরা নিশ্চয়ই দেশের গুরুত্বপূর্ণ স্থানে থেকে গুরুত্বপূর্ণ কাজগুলো করে যাচ্ছে শুধু মাত্র দেশের উন্নয়নের জন্য।

বন্ধুদের আন্তরিক ভালোবাসা ও পরিশ্রমের কারণে ব্যাচ’৯২ জামালপুরের ৩০ বছর পূর্তি উৎসবে স্মৃতি চারণের মাধ্যমে অনুভূতি প্রকাশ, বন্ধু কথন,শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা, হাউজী খেলা,মিউজিক্যাল চেয়ার খেলা,আতশবাজি, ব্যান্ড’৯২ ও তারকা শিল্পীদের সঙ্গীত পরিবেশন এবং বন্ধুদের দিনভর প্রাণবন্ত আড্ডার মধ্য দিয়ে শেষ হবে ব্যাচ’৯২ জামালপুরের ৩০ বছর পূর্তি উৎসব উদযাপন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ