1. haimcharbarta2019@gmail.com : haimchar :
জামালপুরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিলেন অগ্রণী ব্যাংক - হাইমচর বার্তা
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বিদ্যুষ্পৃষ্টে হয়ে যুবকের মৃত্যু ফরিদগঞ্জ প্রেসক্লাব’র নয়া কমিটির অভিষেক অনুষ্ঠিত ফরিদগঞ্জে কড়ৈতলী বাবুবাড়ির দিঘী নিয়ে যেন ধোঁয়াশা কাটছেই না। রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিষেক অনুষ্ঠিত ফরিদগঞ্জে ছাত্রদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া জামালপুর সদর আসনে আলোচনায় জাপার নতুন মুখ আনোয়ার হোসেন ফরিদগঞ্জে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগ মেলান্দহে মির্জা আজম এমপির জন্মদিন উপলক্ষে মাদ্রাসার শিক্ষার্থীদের দোয়া ও মিলাদ মাহফিল দক্ষিণ আলগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়দল আখন’র স্মরণে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ স্কাউটসের জাতীয় পর্যায়ের সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ড মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত

জামালপুরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিলেন অগ্রণী ব্যাংক

  • Update Time : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৪৭ Time View

মেহেদি হাসানঃ
বঙ্গবন্ধু কর্ণার এর উদ্ভাবক, অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস্ -উল ইসলাম এবং ময়মনসিংহ সার্কেল ও ঢাকা সার্কেল-১ এর সার্কেল মহাব্যবস্থাপক, অগ্রণী ব্যাংক লিমিটেড এর CAMLCO এ কে এম শামীম রেজা স্যারের অনুপ্রেরণা ও দিকনির্দেশনায় , জামালপুর অঞ্চলের অঞ্চল প্রধান জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্যারের উপস্থিতিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং মুজিববর্ষ উপলক্ষে অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেল এর উদ্যোগে জামালপুরে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়েছে।

আজ সোমবার (২৮ মার্চ) বিকালে শহরের অগ্রণী ব্যাংক বাস স্ট্যান্ড শাখায় এ সম্মাননা দেওয়া হয়।

অগ্রণী ব্যাংক লিমিটেড বাস স্ট্যান্ড শাখার জামালপুর শাখা ব্যবস্থাপক বিপ্লব সিং সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংক জামালপুর অঞ্চলের অঞ্চল প্রধান ও সহকারী মহা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ।

এসময় জামালপুরের ১৩ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা হিসেবে ফুলেল শুভেচ্ছা সহ একটি করে টি শার্ট উপহার তুলে দেওয়া হয়।

বক্তারা বলেন, স্বাধীন বাংলার পথচলা শুরু হয় মার্চ মাস থেকেই। ২৬ মার্চ বাঙ্গালী জাতির জন্য সংগ্রামের দিন। স্বাধীন বাংলার পথ প্রদর্শক হিসেবে যিনি ছিলেন শ্রেষ্ঠ তাকে আজও ভুলেনি জাতি। বাঙ্গালীর জন্য আজীবন সংগ্রাম করে গেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশবাসীকে যিনি পরাধিনতার শৃংখল থেকে রক্ষা করে গেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews