জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু এর ব্যক্তিগত উদ্যোগে জামালপুর পৌরসভায় বসবাসরত গরীব, অসহায়, দুস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল ৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ শনিবার (২৩ এপ্লিল) সকালে শহরের মির্জা আজম অডিটোরিয়াম প্রাঙ্গণে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ,সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন,কাউন্সিলর বিজু আহমেদ,কাউন্সিলর এমদাদুল ইসলাম জীবন প্রমূখ।

ঈদ সামগ্রী বিতরণকালে পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, কয়েকদিন পরেই ইদুল ফিতর। ঈদের আনন্দ পৌরবাসীদের মাঝে ভাগ করে নেওয়ার ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় এই সামান্য ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে আছে আধা কেজি তেল, এক প্যাকেট সেমাই, আধা কেজি চিনি,এক প্যাকেট লবণ,গুড়ো দুধের প্যাকেট একটি ও একটি সাবান।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি চাল বিতরণ করা হয়।

পৌর মেয়র আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি এর নির্দেশ আমাদের অক্ষরে-অক্ষরে পালন করতে হবে। দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। সব ত্রাণ সামগ্রী বা ঈদ-উপহার স্বচ্ছতার সঙ্গে বিতরণ করার চেষ্টা করছি।