স্বপন ইসলাম জামালপুরঃ
জামালপুর জেলায় দৈনিক ইত্তেফাক এর প্রকাশনার ৭১ বছরে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পলিত হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) রাতে জেলা প্রতিনিধি এস এম এ হালিম দুলাল জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে বর্ষপূতি অনুষ্ঠানের এ আয়োজন করেন।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই এর সাংবাদিক হাফিজ রায়হান সাদা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুর পৌরসভার মেয়র ও জামালপুর কন্ঠের সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসাইন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, দৈনিক ইত্তেফাক মেলান্দহ সংবাদদাতা শাহ জামাল প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ স্বাধীনতা স্বাধিকার আন্দোলন থোকে শুরু করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র ও জনগণের প্রয়োজনে দৈনিক ইত্তেফাক ৭১ বছরেও বদলায়নি,তার সফলতা ধরে রেখেছে। তাই,কোনো কিছু হারিয়ে গেলে খুঁজে পাওয়া যায়। কিন্তু বদলে গেলে খুঁজে পাওয়া যায় না। দৈনিক ইত্তেফাক তার পূর্বের ধারাবাহিকতা এখনও ধরে রেখেছে।আমরা ইত্তেফাকের উত্তোরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

অনুষ্ঠানে জামালপুর প্রেসক্লাবের কর্মকর্তা,সদস্য,
সহযোগী সদস্য সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার জেলা প্রতিনিধি,বিভিন্ন রাজনৈতিক,
সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুধীজন এ সময় উপস্থিত ছিলেন।