বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে সারাদেশে কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি।এরই ধারাবাহিকতায় জামালপুর জেলা যুব লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে অপ্রতিরোধ্য উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে বাংলাদেশ। বাংলাদেশ আজ জাতিসংঘ স্বীকৃত উন্নয়নশীল দেশ। বাংলাদেশের এ উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে রুখে দিতে বিএনপি-জামায়াত একদিকে যেমন বিদেশে দেশবিরোধী লবিস্ট নিয়োগ করেছে, তেমনি দেশের অভ্যন্তরে দেশ ধ্বংসের অভিপ্রায়ে চালাচ্ছে নানা অপতৎপরতা।
শনিবার (০৫ মার্চ) বিকালে জেলা যুব লীগের আয়োজনে দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল ইসলাম খোকন এর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বকুলতাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে তা শহরের দয়াময়ী মোড়ে গিয়ে শেষ হয়।

পরে সমাবেশে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখনে, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু,সদস্য নারায়ণ চন্দ পাল রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, দেশ যখন বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে, তখন হঠাৎ করে ষড়যন্ত্র সৃষ্টি করছে স্বাধীনতা বিরোধী, পাকিস্তানের দালালেরা। তারা চায় না দেশ এগিয়ে যাক, তারা চায় দেশের উন্নয়নের গতিরোধ করতে। তাই কোন ধরণের ষড়যন্ত্র আর নৈরাজ্য সৃষ্টি করে লাভ হবে না। যেখানেই ষড়যন্ত্র করা হবে, সেখানেই জামালপুর জেলা যুবলীগ দাঁত ভাঙ্গা জবাব দিবে।