February 1, 2023, 8:48 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

জাতীয় শোক দিবস উপলক্ষে জামালপুর জেলা যুব লীগের স্বেচ্ছায় রক্তদান

Reporter Name

জামালপুর প্রতিনিধিঃ

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা যুব লীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৩ আগষ্ট) সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জেলা যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল ইসলাম খোকন এর নেতৃত্বে রক্তদান কর্মসূচি উদ্বোধন করা হয়।

রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব জিএসএম মিজানুর রহমান মিজান,শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম প্রমূখ।

উদ্বোধনের পর দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ রক্তদানে অংশ নেন। জামালপুর জেলা যুব লীগের ব্যতিক্রমী এই আয়োজনকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ।

রক্তদান কর্মসূচি উদ্বোধনে বক্তারা বলেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের ঘাতকদের বুলেটের নির্মম আঘাতে ঝরা রক্ত আজো বাংলাদেশের মানুষকে ঋণী করে রেখেছে। আমরা বঙ্গবন্ধুর সেই ঋণ কখনো পরিশোধ করতে পারবো না। আজকে জামালপুর জেলা যুব লীগের এই রক্তদান কর্মসূচীর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর রক্তের ঋণ মোচনে আমরা কিছুটা অংশ নিতে চাই। বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের শাহাদাৎ বরণকারী সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেন।

এসময় জেলা, শহর ও ওয়ার্ড যুব লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ