1. haimcharbarta2019@gmail.com : haimchar :
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হলেন মোস্তফা আল মাহমুদ - হাইমচর বার্তা
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০২:৩৯ অপরাহ্ন

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হলেন মোস্তফা আল মাহমুদ

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৫৪ Time View

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর কৃতি সন্তান মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হিসেবে মোস্তফা আল মাহমুদের নাম ঘোষণা করেছেন।

মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জামালপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, নবম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারার ১২ এর ৩ উপধারা ও ২০/১(১)ক ধারার প্রদত্ত ক্ষমতাবলে আপনাকে জাতীয় পাটির ভাইস চেয়ারম্যান পদ থেকে পদোন্নতি প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে। এ পদোন্নতির কারণে আপনি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হিসেবে বহাল থাকবেন না।

জাপা চেয়ারম্যান ওই পত্রে উল্লেখ করেছেন, আমি বিশ্বাস করি উক্ত পদে থেকে আপনি জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করবেন। সেই সাথে আপনার জেলা ও উপজেলাসহ পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

জাপার নব নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ জানান, বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির কাছ থেকে জাতীয় পার্টি সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম “প্রেসিডিয়াম সদস্য” পদে নিয়োগ” এর অফিসিয়াল চিঠি গ্রহণ করেছেন।

প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মোস্তফা আল মাহমুদ।

মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হওয়ায় তার নিজ জেলা জামালপুর ও সংসদীয় আসন ইসলামপুর উপজেলায় খুশির বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়াও ইসলামপুর উপজেলা ও জেলা জাতীয় পার্টির উদ্যোগে বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews