February 1, 2023, 10:28 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হলেন মোস্তফা আল মাহমুদ

Reporter Name

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর কৃতি সন্তান মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হিসেবে মোস্তফা আল মাহমুদের নাম ঘোষণা করেছেন।

মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জামালপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, নবম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারার ১২ এর ৩ উপধারা ও ২০/১(১)ক ধারার প্রদত্ত ক্ষমতাবলে আপনাকে জাতীয় পাটির ভাইস চেয়ারম্যান পদ থেকে পদোন্নতি প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে। এ পদোন্নতির কারণে আপনি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হিসেবে বহাল থাকবেন না।

জাপা চেয়ারম্যান ওই পত্রে উল্লেখ করেছেন, আমি বিশ্বাস করি উক্ত পদে থেকে আপনি জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করবেন। সেই সাথে আপনার জেলা ও উপজেলাসহ পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

জাপার নব নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ জানান, বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির কাছ থেকে জাতীয় পার্টি সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম “প্রেসিডিয়াম সদস্য” পদে নিয়োগ” এর অফিসিয়াল চিঠি গ্রহণ করেছেন।

প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মোস্তফা আল মাহমুদ।

মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হওয়ায় তার নিজ জেলা জামালপুর ও সংসদীয় আসন ইসলামপুর উপজেলায় খুশির বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়াও ইসলামপুর উপজেলা ও জেলা জাতীয় পার্টির উদ্যোগে বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ