স্টাফ রিপোর্টার,
চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন মদনা গ্রামের ৪ নং ওয়ার্ডে জমি সংক্রান্ত বিরোধের জেরে মিথ্যা মামলার প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের লোকজন এলাকাবাসীকে সাথে নিয়ে মানববন্ধন করেছেন।
গতকাল ১৩ এপ্রিল বুধবার বেলা ১২ টায় চান্দ্রা বাজার ইউনিয়ন পরিষদের সামনে সড়কের উপর এ মানববন্ধন করেছেন।
মানববন্ধনে ভুক্তোভুগী পরিবারের সদস্যরা জানান, বাখরপুর গ্রামের মান্নান ডাক্তার এর ছেলে ইসমাইল মিজি এলাকার মানুষকে জায়গা জমিন সংক্রান্ত বিষয়ে হয়রানী মূলক মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদে আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তির প্রতিবাদে মানববন্ধন করেছি। সে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে অন্যের জমিকে নিজের পৈত্রিক জমি জানিয়ে এলাকার মানুষকে বিভিন্নভাবে মামলা ও হুমকি প্রদান করে থাকে। এলাকার মানুষ তাকে বর্তমানে মামলাবাজ বা মামলাখেকো হিসেবেই চিনে থাকে। মামলাই তার প্রধান নেশা।
এলাকার মানুষ তার উপর তীব্র ক্ষোভ যার জন্য সে এলাকায় থাকে না আসেও না যদিও সে এলাকায় প্রবেশ করে তাহলে মিথ্যা কোন মামলা বা বানোয়াট ঘটনা দ্বারা সাথে করে আইনশৃঙ্খলা বাহিনী সহ আসে।এছাড়া তার মা-বোনদের দ্বারা মিথ্যা নারী নির্যাতনের মামলা দায়ের করাও তার দৈনন্দিন দিনের পেশা হয়ে উঠেছে।
আমরা প্রসাশনের নিকট আকুল আবেদন করবো এই মামলাবাজকে তার দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে আমাদের শান্তিতে থাকার পরিবেশ করে দিবেন।