January 27, 2023, 2:27 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

চাঁদপুর সদর হানারচর ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ

Reporter Name

মোঃ আরিফুল ইসলাম।।
চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নে জেলেদের মাঝে জাটকা রক্ষা কর্মসূচির আওতায় বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।
জাটকা ইলিশ রক্ষা অভিযান সফল করার লক্ষ্য জেলেদের মাঝে চাল দেওয়া হয়।

গতকাল ৮ মার্চ মঙ্গলবার , সকাল ১০ টা ১৩ নং হানারচর ইউনিয়ন পরিষদে চাল বিতরণ উদ্বোধনে ইউপি চেয়ারম্যান আঃ সাত্তার রাড়ির সভাপতিত্বে পরিচালনা করেন ইউপি সচিব ফজলুল হক গাজী।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
ট্যাগ অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন এর উপস্থিতিতে ২১২৮ জন জেলেদের মাঝে ৪০ কেজি করে মোট ৮০ কেজি চাল বিতরণ করেন।
এছাড়াও ১৩ নং হানারচর ইউনিয়ন পরিষদের মেম্বারগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চাঁদপুর জেলার চারটি উপজেলায় মেঘনা নদীতে জাটকা সহ সব ধরনের মাছ শিকার নিষিদ্ধ করেছে সরকার।১লা মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত জাটকা রক্ষা অভিযান অব্যহত থাকবে।
এ সময়ে চাঁদপুর জেলার পদ্মা- মেঘনা নদীর মতলব উত্তরের ষাটনল থেকে হাইমচরের চরভৈরবী পর্যন্ত প্রায় ৭০ কিলোমিটার এলাকায় ইলিশের জাটকাসহ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ করা হয়েছে। অভিযান চলাকালে জেলেদের মাঝে দুই বারে ৪০ কেজি করে মোট ৮০ কেজি চাল দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ