February 1, 2023, 9:37 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

চাঁদপুর ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় সভাপতি এম আর শামিম

Reporter Name

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় এর ব্যবস্থাপনা এড হক কমিটি গঠন করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,কুমিল্লা।
এতে সভাপতি হিসেবে বোর্ড কর্তৃক মনোনীত করেন জনাব এম আর শামিম পাটওয়ারী কে।

বুধবার ২৭ জুলাই এই এড হক কমিটি গঠন করে চিঠি প্রেরন করেন বিদ্যালয় প্রধান শিক্ষক বরাবর।

চিঠিতে উল্লেখ করেন, উপযুক্ত বিষয় আলোকে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, তাঁর বিদ্যালয়ের জন্য মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ,কুমিল্লা
(মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (১)ধারা অনুযায়ী নিচে উল্লেখিত ব্যক্তিগনের সমন্বয় এই স্মারক ইস্যু তারিখ হইতে ছয় মাসের জন্য সভাপতি মনোনয়নসহ এডহক কমিটির অনুমোদন দেয়া হলো।

এই এড হক কমিটি সভাপতি হিসেবে বোর্ড কর্তৃক মনোনীত করেন জনাব এম আর শামিম পাটওয়ারী কে। সদস্য সচিব করা হয় স্কুলের প্রধান শিক্ষক কে এবং সদস্য হিসেবে শিক্ষক কবির আহাম্মেদ ওসমান ও অভিভাবক সদস্য মোঃ ইব্রাহীম খান কে মনোনিত করেন।

উল্লেখ্য যে নবগঠিত কমিটি সভাপতি জনাব এম আর শামিম পাটওয়ারী বাংলাদেশ স্পোর্টস গুডস্ মার্চেনটস ম্যানুফেকচারার্স এন্ড ইমপোর্টার্স এসোসিয়েশন এর সম্মানিত সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। তিনি চাঁদপুর জেলার সদর উপজেলার সপদি গ্রামের মোঃ জমির হোসেন পাটওয়ারীর সন্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ