February 1, 2023, 10:11 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন

Reporter Name

চাঁদপুর: চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচন আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে।

আজ রবিবার (২৫ সেপ্টেমবর) ছিল প্রার্থীতা প্রত্যাহারের নির্ধারিত দিন। এই দিন চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার করেন এম.এ.ওয়াদুদ, মোঃ তাফাজ্জল হোসেন পাটওয়ারী (এসডু) ও মোহাম্মদ নাছির উদ্দিন। সাধারণ সদস্য পদে প্রত্যাহার করেন ৫নং ওয়ার্ডের আবুল খায়ের ও ৬নং ওয়ার্ডের মোহাম্মদ জামাল হোসেন।

চেয়ারম্যান পদে ৩জনের প্রার্থীতা প্রত্যাহারের ফলে এখন প্রতিদ্বন্দ্বি প্রার্থী রয়েছেন আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী ও মো. জাকির হোসাইন প্রধান।

এর আগে মনোনয়নপত্র যাচাই ও বাছাই শেষে চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৫জন। সাধারণ সদস্য পদে প্রার্থী ছিলেন ৩৭জন এবং সংরক্ষিত সদস্য পদে প্রার্থী ছিলেন ১২জন। প্রত্যাহার শেষে সাধারণ সদস্য পদে প্রার্থী রয়েছে ৩৫জন এবং সংরক্ষিত সদস্য পদে ১২জনই বহাল আছেন।

বাছাইয়ে বাতিল হয় ৫ জন। বাছাইয়ের বিরুদ্ধে আপিল করেছেন ৩ জন। এর মধ্যে ১ জন আপিলের পর প্রার্থীতা বৈধ হয়। তিনি হলেন মতলব দক্ষিন ৪ নং ওয়ার্ডের বাদল ফরাজী।

এদিকে, জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ হবে সোমবার (২৬ সেপ্টেম্বর)। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। নির্দলীয় এ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ