1. admin@admin.com : administratoir :
  2. haimcharbarta2019@gmail.com : haimchar :
  3. support@wordpress.com : MUWY : MUWY
  4. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
  5. wadminw@wordpress.com : wadminw : wadminw
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ হাইমচরে গাজীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, সাধারণ সদস্য ২৩ ও সংরক্ষিত মহিলা সদস্য ১০ জন মননোয়ন ফরম দাখিল আজ হাইমচরে চরভৈরবী ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জন সাধারণ সদস্য ২৯ মহিলা সদস্য ১১ জন প্রতিদ্বন্দ্বিতা হাইমচরে গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন মোঃ হাবিবুর রহমান গাজী দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাইমচরে চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করে নীলকমল ইউপি চেয়ারম্যান সউদ আল নাসের শিক্ষামন্ত্রী’র উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থীকে বিজয়ী করুন….. নুর হোসেন পাটোয়ারী বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুল বাসার কালু পাটোয়ারী ৫ম মৃত্যুবার্ষিকী ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার ফাজিল অনার্সের শিক্ষার্থীদের সবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে জামালপুরের ইসলামপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

চাঁদপুরে স্ত্রীর হাতে দুই বছর ধরে স্বামীকে অবরুদ্ধ করে নির্যাতন।। উদ্ধার করলো পুলিশ

  • আপডেট টাইম: সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৫৩ বার দেখা

তারা আমাকে ঠিকমতো খাবার এবং ঔষধ দেয়নি, টয়লেটের পানি পান করেছি

স্টাফ রিপোর্টার:চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটায় আঃ ছাত্তার মিজি (৬০) নামের ব্যক্তি ২য় বিয়ে করার অপরাধে প্রথম স্ত্রী কর্তক দুই বছর ধরে তাকে শারিরীক ও মানসিক নির্যাতন করা হয়েছে। স্বামীকে এমন নির্যাতনের খবর পেয়ে ২য় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে অবশেষে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ভুক্তভোগী বৃদ্ধকে উদ্ধার করেছে। ৬ জুন সোমবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাটা এশিয়া হোটেল সংলগ্ন ১৪৩৬ নং হোল্ডিংয়ের তৃতীয় তলার বাসভবন থেকে তাকে চাঁদপুর মডেল থানার এস আই শাহাজাহান সংর্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ভুক্তভোগী ছাত্তার মিজিকে উদ্ধার করেন।

জানাযায়, চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটা এলকার মৃত আঃ ওহাব মিজির পুত্র আঃ ছাত্তার মিজির সাথে গত ২৫/১০/২০১২ইং তারিখে বকুল তলা রোডের মোঃ মকবুল হোসেনের মেয়ে ফাতেমা মেহেদীর সাথে ইসলামী শরীয়া মোতাবেক পাঁচ লক্ষ টাকা দেনমোহরে বিবাহ হয়। বিবাহের পর থেকে ২০২০ সাল পর্যন্ত তাদের সংসার জীবন ভালোই চলছিল। এদিকে আঃ ছাত্তার মিজির প্রথম স্ত্রী রাশেদা বেগম (৫৫) তাদের দ্বিতীয় বিবাহের কথা জানতে পেরে বিভিন্ন কৌশলে স্বামীকে বাসাতে আটকে রাখেন। ভুক্তভোগী আঃ ছাত্তার মিজি প্যারালাইসিসের রোগী হওয়াতে তার শরীরের এক পাশ অবশ হয়ে আছে। এই দুর্বলতার সুযোগে প্রথম স্ত্রী রাশেদা বেগম তার নিজ বাসাতে তিনটি লোহার গেটে তালা লাগিয়ে তিন তলার বাসার রুমেতেও সিটকানী এবং তালা লাগিয়ে দেন। যাতে করে ছাত্তার মিজি তার ২য় স্ত্রীর কাছে যেতে না পারে এবং বাহিরে বেরুতে না পারে। এমনকি রাশেদা বেগম ও তার পরিবারের লোকজন অসহায় ছাত্তার মিজিকে ঠিক মতো প্রতিবেলা খাবার, নাম্তা এবং কোন ঔষধপত্র দেয়নি। এছাড়া তাকে মারধর করে শারিরীক ও মানসিক ভাবে অনেক নির্যাতন করেছেন।
তারই প্রেক্ষিতে গত ৫ জুন ২য় স্ত্রী ফাতেমা মেহেদী তার অসুস্থ বৃদ্ধ স্বামীকে উদ্ধার করতে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। আর সেই অভিযোগ পেয়ে সোমবার বিকেলে তাকে সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ভুক্তভোগী আঃ ছাত্তার মিজি জানান, আমি দ্বিতীয় বিয়ে করার কথা জানতে পেরে আমার প্রথম স্ত্রী রাশিদা বেগম, জোরপূর্বক আমার কাছ থেকে আমার বাড়ি ঘর তার নামে লিখে নেয়। তারপর গত দু’বছর যাবৎ সে তিনটি লোহার গেট বানিয়ে আমাকে বাসায় তালাবদ্ধ করে রেখেছেন। এছাড়া আমি যে রুমে থাকতাম সেই রুমে তালা এবং সিটকানী দিয়ে রাখতেন। আমি যাতে কোনোভাবেই আমার দ্বিতীয় স্ত্রীর কাছে এবং বাহিরে বেরুতে না পারি। তারা আমাকে প্রায় সময় মারধোর করতো, ঠিকমতো খাবার এবং ওষুধ দিতোনা। তাদের নির্যাতনের শিকার হয়ে আমি বাধ্য হয়ে টয়লেটের পানি পান করে জীবন বাঁচিয়েছি। পুলিশ যাওয়ার পর আমি যেনো নতুন জীবন খুঁজে পেয়েছি। আমি পুলিশকে বলেছি যদি আমাকে সেখান থেকে না নিয়ে আসা হয় তাহলে আমি আত্মহত্যা করবো।

চাঁদপুর মডেল থানার এসআই শাহজাহান জানান, ওই বৃদ্ধ লোকটিকে তার প্রথম স্ত্রী দুই বছর ধরে ঘরে আটকে রেখে নির্যাতনের অভিযোগ পেয়ে সোমবার বিকেলে আমরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেছি। তারা তাকে ঠিকমতো খাবার ও ঔষধপত্র দেয়নি। তাই তিনি বাধ্য হয়ে টয়লেটের কলের পানি পান করেছেন বলে জানিয়েছেন। এছাড়া তিনি যেনো বাহিরে বেরুতে না পারে সেজন্য তার প্রথম স্ত্রী বাসায় তালা লাগিয়ে বদ্ধ ঘরে রেখ শারীরিক ও মানসিকভাবে অনেক নির্যাতন করেছে বলেও স্বীকারোক্তি দিয়েছেন। বাকিটা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ