February 1, 2023, 8:57 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

চাঁদপুরে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৮৯জনের নামে মামলা দায়ের : আটক ৮

Reporter Name

চাঁদপুর জেলা প্রতিনিধিঃ
চাঁদপুরে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের মধ্যে বুধবারের সংঘর্ষের ঘটনায় পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক আইনে ৮৯জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১৫০ থেকে ২০০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে শুক্রবার। মামলা নং ২৯, তাং ১১/৩/২০২২ইং। মামলার বাদী চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ শাজাহান।

এ ঘটনায় ৮জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটককৃতদের মধ্যে খোকন, মুন্না, লিটন, বাদশা, বারেক ব্যতীত বাকীদের নাম-পরিচয় সম্পর্কে জানা যায়নি। সিসি ফুটেজ দেখে আসামীদের নাম অন্তর্ভুক্তি করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মামলায় চাঁদপুর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েলকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের আসামী করা হয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ আবদুর রশিদ জানান, ৮৯জনের নাম উল্লেখ করে ১৫০ থেকে ২০০জনের বিরুদ্ধে পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গত ৯ মার্চ চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ, স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মী ও পথচারীসহ কমপক্ষে ২০জন আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ