1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে উপজেলা প্রশাসনে শোক দিবস পালন এমপি মুরাদকে অভ্যর্থনা জানাতে প্রখর রোদে দাঁড় করানো হলো শিক্ষার্থীদের ফরিদগঞ্জে সিআইপি জালাল আহমেদের উদ্যোগে শোক দিবস পালন হাইমচরে কৃষি মেলা উদ্বোধন ফরিদগঞ্জে অধিক সংখ্যক কমিউনিটি ক্লিনিকে পালন হয়নি শোক দিবস শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধা জামালপুরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তারা বাঙালি জাতির ঐতিহ্য, সংস্কৃতি ও অগ্রযাত্রাকে স্তব্ধ করার অপপ্রয়াস চালায় ——– আলহাজ্ব ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া টাঙ্গাইলে একাধারে টানা সম্মাননা পুরস্কার পেলেন ডিবি দক্ষিণের (ও.সি) মোঃ দেলোয়ার হোসেন। জামালপুরে জাতীয় শোক দিবস পালিত

চাঁদপুরে নৌ-অভিযানে ৭ ড্রেজার-বাল্কহেডসহ আটক ১৬

  • আপডেট টাইম: বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩১ বার দেখা

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুরের পদ্মা-মেঘনা নদীতে অপরিকল্পিত ও অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে নৌ-পুলিশ।
এসময় ২টি ড্রেজার,৫টি বাল্কহেড ও ১৬ জনকে আটক করে ।
বুধবার দুপুর ১২ টায় চাঁদপুর নৌ-থানায় তথ্যটি নিশ্চিত করেন ওসি মো.কামরুজ্জামান। মঙ্গলবার রাত ১০ থেকে বুধবার সকাল পর্যন্ত পদ্মা-মেঘনার বিভিন্ন এলকায় অভিযান পরিচালনা করা হয়।
চাঁদপুর নৌ-পুলিশ সুপার মো.কামরুজ্জামান এর তত্ত্বাবধায়নে অভিযানে চাঁদপুর ও শরীয়তপুর জেলার ঘোষেরহাট নৌ-থানাসহ দু-ফাঁড়ি পুলিশ উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, চাঁদপুর নৌ-থানাসহ তিন-ফাঁড়ির যৌথ অভিযানে পরিচালনা করা হয়। এসময় মঙ্গলবার রাত ১০ থেকে বুধবার সকাল পর্যন্ত পদ্মা-মেঘনার আলুরবাজার, রাজরাজেশ্বর, মিনি কক্সবাজার,সফরমালীসহ শরীয়তপুর জেলার ঘোষেরহাটে এলাকায় অভিযান পরিচালনা করে ২টি ড্রেজার ও ৫ টি বাল্কহেড জব্দ করা হয়।
অভিযান কালে ১৬ জনকে আটক আটক করা হয়। আটকদের বিরুদ্ধে দণ্ডবিধি বালু মহাল ও মাটি ব্যবস্থাপনায় আইনে মামলা দায়ের করা হয়েছে।
এসময় অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান, আলুরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম সিরাজুল ইসলাম, নরসিংহপুর ফাঁড়ির ইনচার্জ লুৎফুর রহমান,হরিণা ফাঁড়ির সিরাজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স।
চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান বলেন, দেশ ও জাতীয় সম্পদ রক্ষায় নৌ- পুলিশ সর্বদা সচেষ্ট আছে। ড্রেজার ও বাল্কহেডের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে । ‘

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
হাইমচর বার্তা  ২০২২ © স্বর্বস্বত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Rahat IT Ltd.

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিঃ