February 1, 2023, 9:05 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

চাঁদপুরে নিজ বাড়িতে খুন হওয়া জেলা আওয়ামী লীগ নেতা রফিকুল্লাহ’র জানাজা ও দাফন সম্পন্ন

Reporter Name

চাঁদপুর প্রতিনিধিঃ- চাঁদপুরে নিজ বাড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হওয়া জেলা আওয়ামী লীগ নেতা মো. রফিকুল্লাহ কোম্পানির জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। ২৫ সেপ্টেম্বর রোববার বাদ জোহর শহরের নতুন বাজারস্থ সফিনা বডিংয়ের পাশে মরহুমের নিজ বাড়ির জামে মসজিদ প্রাঙ্গনে এ জানাজা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ইমামতি করেন মুফতি সিরাজুল ইসলাম।

জানাজার নামাজে পূর্ব মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মুনির আহমেদ, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি,
চাঁদপুর বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও বাগাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়াত হোসেন গাজী বিল্লাল।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডিও পাটোয়ারী সঞ্চালনায়
বক্তারা বলেন, মরহুম রফিকুউল্লাহ পাটোয়ারী একজন রাজনীতিবিদ, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তিনি একজন পরোপকারী ও সদা হাস্যজ্জল, ভালো মানুষ হিসেবে সর্বমহলে পরিচিত। আমাদের মহান মুক্তিযুদ্ধে রফিকুল্লাহ পাটোয়ারী পরিবারের অনেক অবদান রয়েছে। বিশেষ করে তার বড় ভাই শহীদ জাবেদ মহান মুক্তিযুদ্ধে চাঁদপুর শহরের প্রথম শহীদ ছিলেন। এমন একজন মানুষকে নিজ বসত ঘরে দুর্বৃত্তের ছুরির আঘাতে খুন হতে হবে, এটি মেনে নেওয়া খুবই কষ্টের। চাঁদপুর শহরের মতো একটি শান্তিপূর্ণ জেলায় এটি আমরা কখনই প্রত্যাশা করিনি। আমরা অবিলম্বে দোষীকে সনাক্ত করে সর্বোচ্চ শাস্তি দাবি করছি। পাশাপাশি মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন। জানাযার নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় সায়িত করা হয়। এর আগে পোস্টমডেম শেষে পুলিশ মরহুমের পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

উল্লেখ : ২৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় নিজ বাড়ির কক্ষে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও শহীদ জাবেদের ছোট ভাই মো. রফিকউল্লাহ (৭০)। স্বজনরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সদর কে যেন হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানায়। পুলিশ জানায়, নিহত রফিক উল্লাহর শরীলে ধারালো ছুরির একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ফলে প্রাথমিক ধারণা থেকে তার খুন হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে অধিকতর তদন্তের মাধ্যমে অপরাধীকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ