February 1, 2023, 10:23 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

গণমানুষের অধিকার রক্ষায় আমরা নিরপেক্ষ নই……শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি

Reporter Name

চাঁদপুরঃ

বর্নাঢ্য আয়োজনে ও আনন্দগণ পরিবেশে ঐতিহ্যবাহী সংগঠন চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক, দোয়া এবং ইফতার অনুষ্ঠিত হয়েছে।

৮ এপ্রিল শুক্রবার বিকালে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে তাদের নিজস্ব ভবনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের মিলন মেলা লক্ষ্যকরা যায়। আনন্দগন পরিবেশে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গণমানুষের অধিকার রক্ষায় আমরা নিরপেক্ষ নই, আমরা পক্ষপাতিত্ব করবোই। নারী বিদ্বেশী সরকারকে কখনোই রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া যাবেনা। তাই বারবার শেখ হাসিনার সরকারকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। আমরা চাঁদপুরের সাংবাদিকদের ন্যায় ও নীতির পক্ষে সব সময় পাশে ছিলাম ও থাকবো।

বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, সকলকে নিজ জায়গা থেকে স্ব-স্ব দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তাহলে, চাঁদপুরের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমি যেকোন প্রয়োজনে চাঁদপুরের সাংবাদিকদের পাশে থাকবো।

অনুষ্ঠানে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, চাঁদপুরের সাংবাদিকদের ঐক্যবদ্ধতা দেখে আমি মুগ্ধ। তাদের যেকোন প্রয়োজনে তাদের পাশে থাকবো।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদাউস এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু,সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান,দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রকাশক ইকবাল বিন বাশার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী সাহাদাত, জালাল চৌধুরী, বিএম হান্নান, শরিফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা,জিএম শাহীন সহ প্রমুখ।

অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিক কল্যাণ তহবিলে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু ও পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল এক লক্ষ টাকা করে অনুদান হিসাবে দেওয়া তাৎক্ষণিক মোট তিন লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা করেন। অনুষ্ঠান শেষে চাঁদপুর প্রেসক্লাবের নব গঠিত কমিটির সদস্যদেরকে প্রধান অতিথি ক্রেস্ট দিয়ে অভিষিক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ