February 4, 2023, 2:49 pm
শিরোনাম:
হাইমচরে মেঘনা একতা যুব সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকীতে মেডিকেল ক্যাম্পিং শীত বস্ত্র বিতরণ। শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে. . দীপু মনি, ফরিদগঞ্জে কাবিটার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ নিউ আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইজতেমার মাঠের ন্যায্য অধিকার নিয়ে সংবাদ সম্মেলন রাস্তায় স্পিডব্রেকার, সাইড ওয়াল ভেঙ্গে, লাল নিশানা উড়িয়ে ট্রাক্টর দিয়ে মাটি কাটছে ইউপি চেয়ারম্যান! হাইমচরের চরভৈরবী ইউপি সদস্য মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা মেরামত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ, নবীন বরন,ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা

খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অভাবনীয় সাফল্য

ফরিদগঞ্জ প্রতিনিধি :

শীতকালী ক্রীড়া প্রতিযোগিতায় চাঁদপুর জেলা পর্যায়ে ৪টি ইভেন্টে প্রথম হওয়া সহ ক্রীড়া প্রতিযোগিতায় কয়েকটি ইভেন্ডে কৃতিত্ব অর্জন করছে ফরিদগঞ্জ উপজেলার ৬ নং গুপ্টি ইউনিয়নের খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ।

উপজেলা পর্যায়ের বাঁচাই পর্ব শেষে ২০ জানুয়ারী (শুক্রবার) চাঁদপুর জেলা স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় স্কুল,মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ব্যাবস্থাপনায় আয়োজিত ৫১তম শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের খেলায় এমন সাফল্য অর্জন করে এই শিক্ষার্থীরা।

শীতকালীন এই ক্রীড়া প্রতিযোগিতায় খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীরা হলো, রাসেল হোসেন বালক বড় গ্রুপের ৪০০ মিটার দৌড়ে প্রথমস্থান অর্জন করেন, বালক মধ্যম গ্রুপের ২০০ মিটার দৌড়ে প্রথমস্থান অর্জন করেছে মোঃ শামীম খন্দকার, বালিকা মধ্যম গ্রুপের বল নিক্ষেপে প্রথম স্থান অর্জন করেছে উম্মে হাবিবা, বালক ছোট গ্রুপের সাইক্লিংয়ে প্রথম স্থান অর্জন করেছে সাইফুল ইসলাম সহ প্রতিযোগীতার এবারের মৌসুমে মোট ৬ জন শিক্ষার্থী কৃতিত্বের মধ্যমে পুরস্কার ও সনদ অর্জন করেন।

শিক্ষার্থীদের এমন সাফল্যে খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক লিটন চন্দ্র সাহা এই প্রতিবেদককে জানান ,আমি আজ গর্বিত আমার শিক্ষার্থীদের নিয়ে। কারন আমার শিক্ষার্থীরা ফরিদগঞ্জ উপজেলার প্রায় অর্ধ শতাধিক প্রতিষ্ঠানকে পেছনে ফেলে আজ জেলা পর্যায়ে সকল উপজেলার শিক্ষার্থীদের অংশগ্রহনের মধ্যে ৪টি খেলায় প্রথম সহ মোট ৬ টি খেলায় কৃতিত্ব অর্জন করেন। শিক্ষার্থীদের এমন অর্জনে বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হিসেবে সত্যিই আমি আনন্দিত এবং গর্বিত৷ একজন ক্রীড়া শিক্ষক হিসেবে আমি পড়াশুনার পাশাপাশি সবসময় শিক্ষার্থীদের খেলাধুলায় এবং সাংস্কৃতিক চর্চায় সরব রাখার চেষ্টা করি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ