1. haimcharbarta2019@gmail.com : haimchar :
ক্যান্সার আক্রান্ত শিপুল আক্তার বাঁচতে চায়। - হাইমচর বার্তা
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উত্তোজন

ক্যান্সার আক্রান্ত শিপুল আক্তার বাঁচতে চায়।

  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৬৭ Time View

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ২৬ বছর বয়সী শিপুল আক্তার রোগ থেকে মুক্তির জন্য সহযোগিতা চান। চার সন্তানের জননী শিপুল আক্তার নোয়াখালী হাতিয়া উপজেলার ৯নং বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ড পশ্চিম জোটখালী গ্রামের দিনমজুর মোঃ জহির উদ্দিনের স্ত্রী।

স্বামীর সংসার হতদরিদ্র হওয়ায় শিপুল আক্তার বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে থাকেন। কিন্তু চার মাস ধরে তিনি মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করছেন। শিপুল আক্তার রোগ মুক্তি লাভ করে সুস্থ হয়ে বাঁচতে চান। তিন মেয়ে এবং এক ছেলে রয়েছে শিপুল আক্তারের। সবার ছোট মেয়ে তাসফিয়ার বয়স তিন মাস।

বাসা-বাড়িতে কাজ করে শিপুল আক্তার দিনমজুর স্বামীকে সহযোগিতা করতেন।

ডান পায়ে ক্যান্সার আক্রান্ত হওয়ার পর থেকে শিপুল আক্তার কাজ করতে পারছেন না। ভয়াবহ এই রোগের চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় চিকিৎসা খরচ মিলাতে পারছে না তার দিনমজুর স্বামী জহির উদ্দিন। যার কারণে তিনি বাঁচার জন্য সমাজ ও রাষ্ট্রের বিত্তবান লোকদের সহযোগিতা চান।

শিপুল আক্তার জানান, ‘দীর্ঘ চার মাস ধরে ডান পায়ে ক্যান্সারে আক্রান্ত তিনি। এলাকার স্থানীয় লোকজনের সাহায্য-সহযোগিতায় কোনভাবে চিকিৎসার ব্যয় বহন করছেন। ক্যান্সার চিকিৎসা অনেক ব্যয়বহুল হওয়ায় পূর্ণাঙ্গ চিকিৎসা করা সম্ভব হচ্ছে না।’

তিনি সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুর রহমান এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

ডাক্তার আব্দুর রহমান জানান, নিয়মিত কেমো থেরাপি দিলে তাকে বাঁচানো সম্ভব। উন্নত চিকিৎসার জন্য তাকে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট হাসপাতালে রেফার করা হয়েছে।

শিপুল আক্তারকে বাঁচাতে তার ব্যয়বহুল চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন করেন তার স্বামী জহির উদ্দিন। সাহায্যের জন্য প্রয়োজনে যোগাযোগ ও বিকাশ নাম্বার 01980649111 জহিরউদ্দিন ( শিপুল আক্তার এর স্বামী)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews