February 1, 2023, 10:27 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

কুমিল্লায় পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

Reporter Name

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার দেবিদ্বারে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার পদ্মকোট ইউনিয়নের দক্ষিণ পাড়া গণি মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
মারা যাওয়া শিশুরা হলেন-ওই বাড়ির মৃত কামরুল ইসলামের মেয়ে তানহা আক্তার (১০) ও আনোয়ারুল ইসলাম মাইনুদ্দিনের মেয়ে মাহি আক্তার (৮)। তানহা পদ্মকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণি এবং মারিয়া একই বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন।
নিহতদের প্রতিবেশী চাচা মো. পারভেজ জানান, ঘটনার দিন দুপুরে তানহা ও মারিয়া বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। তখন তাদের সঙ্গে কোনও লোকজন ছিল না। পুকুরে নামার ১০/১৫ মিনিটি পর তাদের খোজাখুঁজি করেন মারিয়ার বাবা আনোয়ারুল ইসলাম মাইনুদ্দিন। খুঁজতে এসে পুকুর পাড়ে তাদের দুজনের পায়ের জুতা দেখে সন্দেহ হয় আনোয়ারুলের। পরে তিনি পুকুরে নেমে তাদের দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুই বোনকে মৃত ঘোষণা করেন।
গুনাইঘর দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। এর আগেও এই পুকুরে ডুবে কয়েকজন মারা গেছে। ঘটনাস্থলে আমার লোকজন ও পুলিশ রয়েছে। বাদ আসর তানহা ও মাহির জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ দুটির সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ