February 1, 2023, 9:34 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

কুমিল্লায় ঈদের-জামাতে- প্রতিপক্ষের- গুলিতে একজন আহত

Reporter Name

কুমিল্লা প্রতিনিধিঃ
ঈদের জামাতে প্রতিপক্ষের গুলিতে একজন আহত হয়েছেন বলে জানা গেছে।
সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।
ঘটনা নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।
প্রত্যক্ষদর্শীদের বরাতে বরাত তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে গোলাবাড়ির রুবেল ভূঁইয়া পাশের ঈদ গা মাঠে এলাকার মোস্তাক আহমেদকে গুলি করে। এ সময় মাঠে থাকা মুসুল্লিরা দ্বিগবিদ্বিক ছোটাছুটি করে। পরে গুলিবিদ্ধ মোস্তাককে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার ডান হাঁটুতে গুলি লাগে।
মোস্তাকের ছোট ভাই মনির বলেন, ‘কিছু দিন আগেও রুবেল আমাকে মারধর করেন। তার নামে মামলা থাকার পরও সম্মুখে ঘুরেবেড়াচ্ছেন তিনি। এর আগেও অস্ত্র নিয়ে প্রকাশ্যে মহড়া দিয়েছেন নগরীর চকবাজার এলাকায়।
ওসি সহিদুর রহমান বলেন, ‘খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। ঘটনার সঙ্গে জড়িতরা আগেই পালিয়ে গেছে। আমরা অভিযান পরিচালনা করছি। বিস্তারিত পরে জানানো হবে।
৫নং পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান রাফি রাজু বলেন,ঘটনার পর পর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সোহান সরকার ও কোতোয়ালি মডেল থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।
এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। গোলাগুলির ঘটনায় ওই ঈদগা মাঠে একঘণ্টা পর জামাত অনুষ্ঠিত হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ