1. haimcharbarta2019@gmail.com : haimchar :
কুমিল্লার মনোহরগঞ্জে স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা - হাইমচর বার্তা
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

কুমিল্লার মনোহরগঞ্জে স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

  • Update Time : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৪১৭ Time View

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার মনোহরগঞ্জে স্ত্রীকে ভিডিও কলে রেখে সাদ্দাম হোসেন (২৮) নামে এক ব‍্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে।
গত রবিবার (১৪ মে) মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের নরহরিপুর গ্রামের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। কুয়েত প্রবাসী সাদ্দাম হোসেন নরহরিপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে।
আত্মহত্যার খবর পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। সোমবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম জানিয়েছেন।
সাদ্দামের পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিলনা সাদ্দামের। স্বামী স্ত্রীর অশান্তির করণেই সাদ্দাম আত্মহত্যা করেছে।
স্থানীয়রা জানায়, প্রায় ৮ বছর পূর্বে ঝলম দক্ষিণ ইউনিয়নের নরহরিপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে সাদ্দাম হোসেনের সঙ্গে একই ইউনিয়নের মির্জাপুর আমিন বাড়ির সামছুল হকের মেয়ে নাছিমা বেগমের পারিবারিক ভাবে বিয়ে হয়। ওই দম্পতির মধ্যে সবসময় ঝগড়া লেগে থাকতো। তবে সাদ্দামের বিরুদ্ধে মাদকসেবন ও স্ত্রীকে মারধরেরও অভিযোগ রয়েছে। এসব অভিযোগের ভিত্তিতে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারসহ এলাকার লোকজন শালিসের মাধ্যমে সমস্যার সমাধান করেন।
প্রতিবেশীরা জানিয়েছেন, নিহত সাদ্দামের সাত বছরের একটি কন্যা সন্তান রয়েছে। প্রায় দিনই নানা কারণে তারা দু’জন ঝগড়া করতেন। সেই ঝগড়া চরমে পৌঁছালে তার স্ত্রী ঘটনার দুইদিন আগে সন্তানকে নিয়ে মির্জাপুর বাপের বড়িতে চলে যায়।
রবিবার দুপুরে নিজ বাড়িতে ঘরের দরজা বন্ধ করে স্ত্রী নাজমাকে ভিডিও কল দেয় সাদ্দাম।স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সাদ্দাম। এ সময় স্ত্রী নাজমা বেগম সাদ্দামের পরিবারের লোকজনকে ফোন করে তাকে উদ্ধার করার জন্য বলেন। বাড়ির স্বজনরা ঘরের দরজা ভেঙ্গে সাদ্দামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews