1. haimcharbarta2019@gmail.com : haimchar :
কুমিল্লায় বেড়াতে এসে বন্ধুদের হাতে অপহরণ, চক্রের তিন সদস্য গ্রেফতার - হাইমচর বার্তা
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ভাশুরে কু- প্রস্তাবে রাজি না হওয়া হামলার শিকার মা ও মেয়ে হাইমচরে প্রত্যাশা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি বার্ষিক সভায় ফরিদগঞ্জে আই স্পোর্টস উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন চ্যাম্পিয়ন ‘খান সিটি ক্রিকেট একাদশ’ সাংবাদিক মুনাওয়ার কাননের কাল জন্মদিন হাইমচরে ৩৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইমাম হোসেন আটক ফরিদগঞ্জে র‍্যালি ও কেক কাটার মাধ্য দিয়ে বিপি দিবস পালিত ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি বাঘায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন, থানায় অভিযোগ মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

কুমিল্লায় বেড়াতে এসে বন্ধুদের হাতে অপহরণ, চক্রের তিন সদস্য গ্রেফতার

  • Update Time : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১০২ Time View

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় বেড়াতে এসে বন্ধুদের হাতেই অপহরণের ঘটনায় অপহরণকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। চারদিন পর উদ্ধার হয়েছেন রমজান হোসেন।
গত ১১ এপ্রিল কুমিল্লার বিবির বাজার এলাকায় অপহরণের শিকার মোঃ রমজান হোসেন (৩৫) তার পূর্ব পরিচিত বন্ধু রাকিবের বাসায় বেড়াতে আসেন। সেখানে রাকিবের বন্ধু শাহিন এবং রুবেলের সাথে পূর্ব থেকেই ভুক্তভোগী মোঃ রমজান হোসেনের পরিচয় ছিল। সেই সুবাধে শাহিন রমজান হোসেনকে নিয়ে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকা বিবির বাজারে ঘুরতে যায়। সেখানে তারা ইফতার করে, ইফতার শেষে অপহৃত মোঃ রমজান হোসেন (৩৫) চলে আসতে চাইলে মাদক ব্যবসায়ী মোঃ শাহিন ওরফে স্টার শাহিন ও তার দলের সদস্যরা তাকে বাধা দেয় এবং বলে এভাবে যাওয়া যাবেনা, এখান থেকে মুক্তি পেতে হলে তোমাকে মুক্তিপন দিতে হবে। এই বলে রমজানের হাত পা বেধে মারধর করে এবং নির্যাতনের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোর মাধ্যমে ভিডিও কল দেয় এবং নির্যাতনের দৃশ্য তার স্ত্রীকে দেখিয়ে ১০ লাখ টাকা মুক্তিপন চায়। অপহরনকারীরা অমানবিক নির্যাতন করতে থাকে এবং মুক্তিপনের টাকা না পেলে তাকে হত্যা করা হবে বলে বার বার হুমকি প্রদান করতে থাকে।
১৬ এপ্রিল এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাকিব হোসেন তথ্য গুলো নিশ্চিত করে বলেন, রমজান হোসেনের স্ত্রীর করা অভিযোগ তদন্ত শুরু করে গোয়েন্দা তৎপরতা এবং তথ্যপ্রযুক্তির সাহায্যে ১৫ এপ্রিল সকালে কুমিল্লা সদর উপজেলার বিবির বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অপহরন চক্রের ৩জনকে গ্রেফতার করা হয়।
তারা হলেন, কুমিল্লার আদর্শ সদর উপজেলার গাজীপুর গ্রামের মোঃ আমিনুল ইসলামের ছেলে মোঃ মোতাহার হোসেন (৩০), একই উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মোঃ দেলোয়ার হোসেন (৪১) এবং গাজীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে মোঃ সায়মুন (১৯)।
আসামীদের তথ্যের ভিত্তিতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের গাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত রমজান হোসেনকে চারদিন পর উদ্বার করা হয়। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরনকারী চক্রের মুল হোতা মাদক ব্যবসায়ী মোঃ শাহিন ওরফে স্টার শাহিন পালিয়ে যায়। সে উপজেলার রাজমঙ্গলপুরের বাসিন্দা। তার সাথে রয়েছে রুবেল (৩৫), মোঃ জাকির (৪১)।

এর আগে স্ত্রী লিজা বেগম তার স্বামী অপহরণ হয়েছে বলে গত ১৩ এপ্রিল একটি অভিযোগ করেন। গত ১১ এপ্রিল রমজান হোসেন নারায়ণগঞ্জ থেকে কুমিল্লায় বেড়াতে আসেন। রমজান নারায়ণগঞ্জ বন্দর উপজেলার একরামপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews