January 27, 2023, 2:30 am
শিরোনাম:
ফরিদগঞ্জের পাইকপাড়ায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত ফরিদগঞ্জে এলজিইডির টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য রাস্তায় করার অভিযোগ নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব হাইমচরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী অবৈধ ভাবে দখল \ উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন ফরিদগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতা শুরু ২৫ জানুয়ারি হাইমচরে নব-নিযুক্ত সপ্রাবি সহকারী শিক্ষকদের যোগদানে নবীন বরন ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর কলেজে ফেল করা শিক্ষার্থীদের তালা দেয়ার প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্ছিত \ শিক্ষকদের ধর্মঘট ফরিদগঞ্জে বন্ধ ইটভাটা চালুর দাবীতে শ্রমিকদের গণস্বাক্ষর

কচুয়া ফতেপুর মাদ্রাসার তালা ভেঙে চুরির চেষ্টা

Reporter Name

কচুয়া প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়ার ফতেপুর ওল্ড স্কিম দাখিল মাদ্রাসার অফিস কক্ষের তালা ভেঙ্গে চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাতে কোনো এক সময়ে একটি অজ্ঞাত চোরের দল ওই মাদ্রাসার শিক্ষকদের কক্ষের তালা ভেঙ্গে দেয় বলে জানান মাদ্রাসার সহ- সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন।

মাদ্রাসার সহ-সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন আরো জানান, শনিবার ৯টার দিকে তিনি মাদ্রাসা এসে তালা ভাঙ্গার বিষয়টি দেখতে পেয়ে মাদ্রাসার সুপার,সভাপতিসহ অভিভাবক সদস্যদের জানান। পরে দুপুরের পর স্থানীয় গণমাধ্যম কর্মী ও অভিভাবক সদস্যদের উপস্থিতিতে অফিস কক্ষে প্রবেশ করেন শিক্ষকরা।

মাদ্রাসার সুপার আবু বকর সিদ্দিক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কিছুদিন পূর্বে একটি চক্র আমার মোবাইলে বিকাশে টাকা প্রবেশ করেছে দাবি করে ফোন দিয়ে টাকা ফেরত চেয়ে হুমকি-ধমকি দেন। এছাড়া মাদ্রাসার সাবেক সভাপতি মাদ্রাসার একটি নিয়োগ ও জমি সক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অফিস কক্ষে তালা ঝুলিয়ে রাখে। ফলে মাদ্রাসায় শিক্ষার পরিবেশ বিনষ্ট হচ্ছে দাবি করে তিনি বিষয়টি সমাধানে প্রশাসনহ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন ।

এদিকে মাদ্রাসার অভিভাবক সদস্য আজহার উদ্দিন খান কামরুল,সমাজসেবক ইখতেয়ার উদ্দিন বাদশা বলেন, মাদ্রাসার তালা ভাঙ্গার বিষয়টি দু:খজনক। যে বা যাহারা করেছে আমরা তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে শাস্তির দাবি করছি। এছাড়া মাদ্রাসার মাঠে কিছু লোকজন খড় রেখে এবং মাদ্রাসায় বারান্দায় মোটরসাইকেল পার্কিং করে বিভিন্ন সময়ে কতিপয় ব্যক্তি মাদ্রাসা এসে অনাধিকার প্রবেশ করে শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরন করে বলে জানা গেছে।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান ও মাদ্রাসার নব নির্বাচিত সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, মাদ্রাসায় তালা ভাঙ্গার বিষয়টি শুনেছি। তবে এটি খুবই দু:খজনক। মাদ্রাসার বিভাদমান সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ